ফিকে হলো ‘দুর্জানী’ জুটি! বাস্তবে শ্রীতমার সঙ্গে প্রেম করছেন অর্কপ্রভ! প্রকাশ্যে প্রেম নিবেদন!

অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ তুঙ্গে। ব্যক্তিগত জীবনে কে, কার সঙ্গে জুটি বেঁধেছেন তাই নিয়ে চলে বিস্তর জল্পনা। সম্প্রতি ‘তোমাদের রানী’ খ্যাত অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy) ও অভিনেত্রী শ্রীতমা দে (Sreetama Dey)-কে নিয়ে প্রেমের কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে এবার যেন প্রেমের সম্পর্কে স্বীকৃতি দিলেন দুজনে।

প্রেম করছেন অর্কপ্রভ-শ্রীতমা?

স্টার জলসায় ‘তোমাদের রানী’ ধারাবাহিকে চোখ ধাঁধানো অভিনয় করে চর্চায় চলে এসেছেন নায়ক অর্কপ্রভ। টেলিভিশন পর্দায় ‘দুর্জানী’ জুটি কার্যত হিট। রানী তথা অভীকার সঙ্গে অর্কপ্রভর জমাটি রসায়ন সকলের প্রিয় হয়ে উঠেছে। দুজনকে একে অপরের পরিপূরক বলছেন অনেকেই।

Arkaprovo Roy

তবে অনস্ক্রিন কেমিস্ট্রি অভীকার সঙ্গে হলেও ছোট পর্দার দূর্জয় কিন্তু জমিয়ে প্রেম করছেন অন্য এক অভিনেত্রীর সঙ্গে। এর আগেও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। আর সেখান থেকেই সন্দেহ দানা বাঁধে। ‌এখন প্রশ্ন হল, অর্কপ্রভ নিজের প্রেমের কথা আদৌ কি স্বীকার করবেন? সত্যি বলতে স্বীকার করে ফেলেছেন নায়ক!

শ্রীতমাকে প্রেম নিবেদন অর্কপ্রভর?

অভিনেত্রী শ্রীতমা দের সঙ্গে বাস্তবে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা অর্কপ্রভ রায়। সম্প্রতি শ্রীতমার নতুন ছবি ‘দোঁয়াশ’ মুক্তি পেয়েছে। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন অভিনেতা অনুভব কাঞ্জিলালের সঙ্গে। নিজের বিশেষ বন্ধুকে শুভেচ্ছা জানাতে ছবি মুক্তির পরই পৌঁছে যান অর্কপ্রভ। সেখানেই শ্রীতমাকে প্রেম নিবেদন করেছেন তিনি।

আরও পড়ুন: “ও আমাকে ভদ্রলোক বানিয়েছে, হাত খরচের টাকা জুগিয়েছে!” স্ত্রীর মৃত্যুর পর একাকীত্ব গ্রাস করেছে অভিনেতা শঙ্কর চক্রবর্তীকে

সূত্রের খবর, অভিনেত্রীকে সর্বসমক্ষে ‘আই লাভ ইউ’ বলেছেন অর্কপ্রভ। আর সেখান থেকেই ধারণা করা যায় সম্পর্কে শিলমোহর দিয়েছেন তাঁরা। যদিও ‘তোমাদের রানী’ অনুরাগীদের একটু মন খারাপ। কারণ অভীকার সঙ্গেই অর্কপ্রভকে দেখতে চেয়েছিলেন তাঁরা। যদিও শ্রীতমার সঙ্গে তাঁর একত্র ছবিতে শুভেচ্ছা বন্যা বয়েছে।

Arkaprovo Roy

Back to top button