মাঝরাতে মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা! তিনবার গর্ভপাত করিয়েছিলেন তাঁর স্ত্রী! টলিউডের ‘ব্যাডম্যান’ বারংবার সমালোচনায়

টলিউডের অত্যন্ত পরিচিত মুখ অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। তাঁর নাকি চরিত্রের বেশিরভাগ দিকই সমালোচিত। তিনি নাকি পরিচিত ‘ব্যাড ম্যান’ নামে। সম্প্রতি চর্চায় তিনি। সোমবার মধ্যরাতে বেপরোয়া গাড়ি চালিয়ে বেহালা এলাকায় দুর্ঘটনা ঘটান অভিনেতা। তাঁর গাড়ির ধাক্কায় মারাত্মক জখম হন এক যুবক।

যুবককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। তিনি এখন চিকিৎসাধীন। অভিনেতার বেপরোয়া গাড়ির মুখে পড়ে দুর্ঘটনার শিকার ওই ব্যক্তি। অভিযোগ ওঠে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা। তবে এটাই প্রথমবার নয়। এর আগেও শিরোনামে উঠে এসেছেন অভিনেতা সম্রাট।

তিনবার গর্ভপাত করিয়েছেন সম্রাট মুখার্জির স্ত্রী!

আজ থেকে বছর দুয়েক আগে এক রিয়্যালিটি শোয়ে এসেছিলেন সম্রাট ও তাঁর স্ত্রী। তাঁরা দুজন টলিউডের তারকা জুটি। অভিনেতার স্ত্রী ময়না মুখোপাধ্যায় টেলিভিশনের জনপ্রিয় মুখ। আর সেই রিয়েলিটি শোতে নিজেদের জীবনের বিভিন্ন অধ্যায়ের কথা তুলে ধরেন তাঁরা। তার মধ্যে অন্যতম ছিল পরিবার পরিকল্পনার বিষয়টি।

সেখান থেকেই জানা যায়, শুধুমাত্র রোজগারের কথা মাথায় রেখে তিন বার গর্ভপাত করাতে বাধ্য হন ময়না। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে কিন্তু কেন?অনুষ্ঠানে সম্রাট বলেন, তখন সবে তাঁদের অভিনয় জীবন শুরু হয়েছে। এই সময়ে যদি তাঁরা আটকে পড়তেন সংসারের বাঁধনে, তখন রীতিমতো চাপ হয়ে যেত। অর্থাৎ সেখানে পেশাগত জীবনকেই প্রধান গুরুত্ব দিয়েছিলেন তারকা দম্পতি।

আরও পড়ুন: ‘জগদ্ধাত্রী’-তে জমজমাট পর্ব! মেহেন্দির কাছে হাতজোড় করে ক্ষমা চাইল বৈদেহী মুখার্জি!

রিয়েলিটি শোয়ের সঞ্চালক জিৎ বলেন, পয়সা জীবনে সব কিছু হয়, তিনি মানেন না। প্রসঙ্গত, দুই পরিবারের অমতে বিয়ে করেছিলেন সম্রাট-ময়না। কিন্তু বিয়ের পর সন্তান হারান তিন বার। তার বেশ কয়েক বছর পর যমজ সন্তানের মা-বাবা হন তাঁরা। যদিও সেই সময় অভিনেতার বক্তব্য বিতর্ক সৃষ্টি করে। ‌

Back to top button