বড় সিদ্ধান্ত! নতুন জীবনের দিকে পা বাড়িয়ে অভিনয় জীবনে ইতি টানলেন জনপ্ৰিয় অভিনেত্রী

অভিনয় ছেড়ে নতুন জীবনে পা বাড়ালেন বাংলা টেলিভিশন (Television) ও টেলিদুনিয়ার জনপ্ৰিয় অভিনেত্রী। গোটা অভিনয় কেরিয়ারে প্রায় দুশো’র বেশি সিনেমা তাঁর ঝুলিতে। কাজ করেছেন অসংখ্য ধারাবাহিকে। সম্ভবত, শেষবার ‘খেলনা’ ধারাবাহিকে অভিনেত্রীকে কাজ করতে দেখা যায়। তারপরই ধারাবাহিকের কাজে ইতি টানার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

ধারাবাহিকের পর এবার ইতি টানলেন বড়পর্দায়ও। এবার নতুন জীবনই বেছে নিলেন জনপ্রিয় অভিনেত্রী। শোনা যাচ্ছে, রিমোট পেরেন্টিংয়ের মাধ্যমে একটি বাচ্চার দায়িত্ব নিয়েছেন। কদিনের মধ্যে আরও কয়েকটি বাচ্চার দায়িত্ব নেবেন অভিনেত্রী লাবণী সরকার (Laboni Sarkar)।

সাম্প্রতিক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী লাবণী সরকার

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান,” আমি কোনও এনজিও তৈরি করতে চাইছি না। এটা আমার কাছে মানুষ হিসেবে নিজেকে আরও উন্নত করতে চাইছি। অনেক বছর ধরে এই ভাবনা আমার মধ্যে ছিল। অবশেষে আরম্ভ করতে পারলাম। সুন্দরবনের একটি প্রান্তিক স্কুলের সঙ্গে যুক্ত হয়েছি। একটি বাচ্চার দায়িত্ব নিয়েছি। এরপর আরও অনেক বাচ্চার দায়িত্ব নেব।”

laboni sarkar has started doing remote parenting in reality and moving away from acting ent : 2024-08-30 | Aajkaal Bengali News, Bangla News, Breaking News in Bengali

অভিনেত্রী আরও বলেন, ”এখন ওখানেই অনেকটা সময় কাটাচ্ছি। ওদের সঙ্গেই থাকছি। কারণ এটা টাকা ছুঁড়ে দেওয়ার জায়গা নয়। ওদের মতো করে জীবনযাপন করতে হবে।সেখানে আমি অভিনেত্রী লাবণী সরকার নই। আমি তাদের কাছের মানুষ।” এই কারণেই অভিনয় থেকে অনেকটা দূরে অভিনেত্রী। কাজ অনেক কমিয়ে ফেলেছেন।

আরো পড়ুন: আসছে শুভবিবাহের মহাসপ্তাহ! শ্বশুরবাড়ির সকলকে নিয়ে কোন অনুষ্ঠানের তোড়জোড় করছে সুধাময়ী?

সাক্ষাৎকারে অভিনেত্রী আরও স্পষ্ট করেন, এই কাজের জন্য তাকে যদি সবকিছু ছাড়তে হয়, তিনি প্রস্তুত। দ্বিতীয়বার ভাববেন না তিনি। তিনি জানান, এই অনুভুতি ঠিক ভাষায় প্রকাশ করা যাবে না। ওদের স্পর্শ, হাসি মুখগুলো জীবনে যে কি শান্তি আনতে পারে তা বলে বোঝানো যাবে না।

Back to top button