বিয়ের ৬ মাসের মধ্যেই অতিষ্ট স্বামী! দিদির মঞ্চে ফাঁস করলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। ছোটপর্দায় তার অভিনয় দেখে বারবার মুগ্ধ হয়েছেন দর্শকরা। স্টার জলসার (Star Jalsha) আঁচল ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকটি তার প্রতিবাদী চরিত্র মন জয় করে নিয়েছিল ধারাবাহিক প্রেমী বাঙালি দর্শকদের। তবে আঁচল ছাড়াও আজ আড়ি কাল ভাব, ওম নমঃ শিবায়, নেতাজি, করিখেলা, মুকুট, গাঁটছড়া প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিলেন স্টার জলসার ভক্তির সাগর ধারাবাহিকে রানী রাসমণির চরিত্রে।

ডাক্তার শুভদীপ ভট্টাচার্যের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়

গতবছর নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। স্বামী চন্দননগরের বাসিন্দা ডাক্তার শুভদীপ ভট্টাচার্য। চলতি বছরের এপ্রিল মাসে স্বামীর সঙ্গে দার্জিলিংয়ে হানিমুন। সেরে নিয়েছেন অভিনেত্রী। আদুরে ক্যাপশন লিখে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই। এরই মাঝে স্বামী, পরিবার সহ নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন শ্রীপর্ণা। ডাক্তার বর শুভদীপ এবং দাদা-বৌদির সঙ্গে তোলা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

আপাতত শুটিং না থাকায় বাড়িতে বরের হাতে হাতে কাজ করে দেওয়ার চেষ্টা করছেন শ্রীপর্ণা। তবে মাঝে মধ্যেই কাজ করতে করতে নিজের মেজাজ হারিয়ে ফেলছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী শ্রীপর্ণা রায় এসেছিলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চে। আর সদ্য বিবাহিতা অভিনেত্রী আসবেন আর বিয়ের গল্প হবে না তা কি হয়? অভিনেত্রীও নিজের ভক্তিতেই বেশ রসিয়ে রসিয়ে জবাব দিয়েছেন। সঞ্চালিকা রচনা ব্যানার্জী তাকে নিয়ে নিয়ে প্রশ্ন করতেই নতুন দাম্পত্য জীবন নিয়ে একের পর এক বেফাঁস মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

বরের সঙ্গে ভাই-বোনের মতো ঝগড়া করেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়

করিখেলার অভিনেত্রী জানান বিয়ের আগে স্বামী শুভদীপ শ্রীপর্ণার বাপের বাড়িতে হবু বউয়ের ভীষণ প্রশংসা করতেন। অভিনেত্রী বলেন “আমার দাদা বলত, কি বিয়ের পরও এরকম থাকবে তো, দেখো! বিয়ের পর কিন্তু সবকিছু অন্যরকম হয়ে যায়। আস্তে আস্তে… হতে হতে ৬ মাসেই এখন মোটামুটি বাজে মেয়ে হয়ে গেছি আমি। এখন সারাক্ষণ ঝগড়া করি। পুরো ভাই বোনের মতো তু তু মেয় মেয় চলে। আমার শাশুড়িকে ফোন করে একদিকে আমি অভিযোগ জানাই, ওদিকে ও বাবাকে কমপ্লেন করে। শ্বশুর-শাশুড়ি আমার দিকে। বাবা ওর দিকে।”

আরও পড়ুন: “নাহলে প্রতিভা থাকলেও এগোনো যায়না” টলিউডে অভিনয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অর্পণ ঘোষাল

স্বামীর কেবিনে সিসিটিভি ক্যামেরা লাগানোর কথা জানালেন শ্রীপর্ণা রায়

অভিনেত্রীর কথায়, বর তাকে আগেভাগেই বলে দিয়েছে দিদির সামনে তার প্রশংসা করতে। নিজের মুখে অভিনেত্রী এও স্বীকার করেন যে বরের পর সারাক্ষণ নজরদারি চালান তিনি। এমনকি শুভদীপের ফোন নিয়ে অন্য মেয়ের সঙ্গে চ্যাটও করেন গাঁটছড়ার রুক্মিণী। বর্তমানে টাটা মেডিক্যাল সেন্টারে হেমাটোলজি নিয়ে ফেলোশিপ করছেন শ্রীপর্ণার স্বামী শুভদীপ। অভিনেত্রীর কথা শুনে মজা করে সঞ্চালিকা রচনা ব্যানার্জী বলেন “বেচারার সব রক্ত তুই শুষে নিবি।” সঞ্চালিকার কথা শুনে হেসে ওঠেন শ্রীপর্ণাও। কোন মেয়ে সঙ্গে কথা বলা যাবে না, বন্ধুত্ব রাখা যাবে না, বরকে কড়া নির্দেশ দিয়েছেন তিনি। প্রয়োজনে হাসপাতালে গিয়ে বরের কেবিনে সিসিটিভি ক্যামেরাও লাগাতে পারেন অভিনেত্রী, ইঙ্গিত দিয়ে রাখলেন!

Back to top button