অভিনয় থেকে শুরু প্রচন্ড প্রেমের! বিয়ে হতে না হতেই সম্পর্কে চিড় অর্ণব-ইপ্সিতার! হঠাৎ বিচ্ছেদ কেন? কি জানালেন অভিনেতা?

টেলিভিশনের (Television) জনপ্রিয় অভিনেতা অর্ণব ব্যানার্জি (Arnab Banarjee) ও অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। বহু দিনের সম্পর্ক তাঁদের। অভিনয়ের সূত্র ধরেই একে অপরের কাছে আসা। সম্পর্ককে স্বীকৃতি দিয়ে সেরেছিলেন বাগদান। আইনি বিয়ে তথা রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। তবে সামাজিক বিয়ের আগেই দুজনের আলাদা হওয়ার সিদ্ধান্ত।

অর্ণব-ইপ্সিতার সম্পর্কে ফাটল!

২০২২ সালের জানুয়ারি মাসে আইনি বিয়ে হয় অর্ণব-ইপ্সিতার।‌ ‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে প্রথম কাছাকাছি এসেছিলেন তাঁরা। তারপর ক্রমে বন্ধুত্ব গড়ায় প্রেমে। দুজনের সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জন বারবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল। তারকা জুটির সম্পর্কের অবনতির খবরও শোনা যায় আগেই।

Ipshita ending the relationship with Arnab

তবে গুঞ্জন উড়িয়ে ২০২৩ সালে আবার কাছাকাছি আসেন অর্ণব-ঈপ্সিতা। ‌দুজনের ঘনিষ্ঠ ছবি দেখে বেজায় খুশি হন অনুরাগীরা। সবাই স্বস্তি পান এই ভেবে যে, গুঞ্জন ছিল মিথ্যে। আসলেই পরস্পরের সঙ্গে জড়িয়ে আছেন তাঁরা। দার্জিলিংয়ের বিজন বাড়ি থেকে তারকা জুটির ছবি দেখে ‘নজর না লাগে’ বলেছিলেন তাঁদের ফ্যানবেস। কিন্তু হঠাৎ করেই ভিন্ন খবর শোনালেন অভিনেতা।

Ipshita Arnab

কেন বিচ্ছেদের পথে অর্ণব-ইপ্সিতা?

কিছুদিন আগে জলসার ‘জল থৈ থৈ ভালোবাসা’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু ধারাবাহিক শেষ হতে না হতেই বিচ্ছেদের ঘোষণা করলেন অভিনেতা অর্ণব। সাংবাদিকদের কাছে তিনি জানান, “হ্যাঁ, খবরটা সত্যি। আমাদের ডিভোর্স হচ্ছে।” বিচ্ছেদের খবরের সিলমোহর দেন তিনি।

আরও পড়ুনঃ অনন্ত-রাধিকার বিয়েতে টলিউডের ছাপ! যাচ্ছেন যশ-নুসরত, অভিনেত্রীর পোশাকের দিকে পাখির চোখ ভক্তদের!

অভিনেতা জানান, “এর আগেও তাঁদের একবার ছাড়াছাড়ি হয়েছিল। তবে চেষ্টা করেছিলাম। আর হল না। ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে।” তিনি আরো জানান, এই মাসেই আইনতভাবে আলাদা হয়ে যাবেন তাঁরা।‌ সত্যি বলতে, অর্ণব-ইপ্সিতার বিচ্ছেদের কারণ এখনো অজানা। কারণ বিষয়টি ব্যক্তিগত স্তরে রেখেছেন তাঁরা।

Back to top button