এখানে আকাশ নীলের হিয়া অনামিকা নাকি এখন উড়ন তুবড়িতে সাইড নেগেটিভ রোলে অভিনয় করছে! ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

জি বাংলা এবং স্টার জলসায় অনেক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তাই হঠাৎ শেষ করে দেওয়া হয়েছে অনেক ধারাবাহিক। আবার অনেক ধারাবাহিকের সময় পাল্টে দেওয়া হয়েছে নতুনকে জায়গা করে দিতে। নতুন কিছু সিরিয়াল খুব তাড়াতাড়ি মানুষের মনে জায়গা করতে পারেনি যার মধ্যে অন্যতম হলো উড়ান তুবড়ি।

সন্ধ্যে ৬টায় জায়গা দেওয়া হয়েছিল উড়ান তুবড়িকে প্রথমে। কিন্তু ফলাফল ভালো নয়। তাই আবার পাল্টানো হলো সময়। এবার দেখানো হচ্ছে রাত ১০টায়। তবে এবার একটা চমক আনা হলো। মনে করা হচ্ছে এর ফলে হয়তো বা টিআরপির দিক দিয়ে ভালো ফল হবে। সেটা দেখেই অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

গতকাল রাতে দেখা গেছে যে নতুন চরিত্র নিশা এসেছে। অর্জুনের মায়ের বান্ধবীর মেয়ে সে। এর সঙ্গেই অর্জুনের বিয়ে দেওয়ার চেষ্টা চলছে তার মায়ের।

এই চরিত্রে কে আছে জানেন? অভিনেত্রী অনামিকা এই চরিত্রে অভিনয় করছে। এর আগে এই নায়িকাকে একের পর এক ওয়েব সিরিজে দেখা গেছে। একটি বিখ্যাত ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল হিয়া চ্যাটার্জী। এখানে আকাশ নীল ধারাবাহিকের এক জনপ্রিয় নায়িকা যার জন্য এখনও ভক্তরা সোশ্যাল মিডিয়া হাতরে বেড়ায়। এখন সোশ্যাল মিডিয়ায় তারা দাবি রাখে যে উজান-হিয়া জুটিকে আবার ফিরিয়ে আনা হোক।

Anamika Anamika
উড়ান তুবড়ি ধারাবাহিকে এই চরিত্রটি নেগেটিভ। তুবড়ির সঙ্গে নিশার অর্জুনকে নিয়ে লড়াই হবে। তবে অনামিকাকে ভিলেনের চরিত্রে দেখে হেসে ফেলেছে দর্শকরা। কারণ এখানে আকাশ নীল ধারাবাহিকে অনেকে শ্রেষ্ঠ নায়িকা বলে দাবি করত। সেই নায়িকা এবার স্থান পেয়েছে নেগেটিভ রোলে।

Back to top button