সত্যিকারেই ন্যাড়া হয়ে গেলেন রুক্মিণী! গ্ল্যামারাস টলি নায়িকার নয়া রূপ দেখে তাজ্জব বনে গেল ভক্তরা

সুপারস্টার দেবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চা কম হয়নি। দেবের (Dev) জীবনে রুক্মিণী আসার পর সমসাময়িক সব নায়িকাদের সঙ্গে আচমকা কাজ করা বন্ধ করে দিয়েছিলেন বাংলা ইন্ডাস্ট্রির (Bengali Industry) সুপারস্টার। তবে যাঁর জন্য এতকিছু এবার সেই প্রেমিকা আসন্ন ছবিতে জুটি বাঁধছেন দেবের এক নম্বর প্রতিদ্বন্দ্বী জিতের (Jeet) সঙ্গে। নতুন ছবিতে তাঁর লুকে যে চমক রয়েছে তা আগেই জানিয়েছিলেন দেব-বান্ধবী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এবার সমাজমাধ্যমে (Social Media) ভাইরাল (Viral) রুক্মিণীর আসন্ন আসন্ন ছবির পয়লা লুক।

ভাইরাল রুক্মিণীর নয়া লুকের ছবি

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ন্যাড়া মাথা, ব্যাগি জিন্স ও অফ সোল্ডার টপে রুক্মিণীর নতুন লুক। আসন্ন সিনেমার চরিত্রের তাগিদে এমন সাহসী সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। রুক্মিণীর রোবট লুকের ছবি দেখে চমকে উঠেছেন ভক্তরা। সূত্রের খবর, রুক্মিণীকে এই নয়া অবতার দেওয়ার জন্য রূপটান শিল্পীর সময় লাগত ঘণ্টা দুই।

অভিনেত্রী রুক্মিণী মৈত্র নয়া লুকে বাক্যহারা ভক্তমহল। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে কী লিখেছেন অভিনেত্রী?

ন্যাড়া মাথায় ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী রুক্মিণী মিত্র লিখেছেন,’বুম! বুমেরাং!’ তাঁর আরও সংযোজন, ‘পুনশ্চ- ফটোশপ বা এআই নয়। যদিও নিশা একজন এআই দ্বারা তৈরি মডেল। কাল ট্রেলার আসছে…। বুমেরাং-এর থিয়েটার রিলিজ ৭ই জুন।’ পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল রুক্মিণীর নতুন লুকের ছবি।

আসছে রুক্মিণীর নতুন ছবি বুমেরাং (Boomerang)

অভিনেত্রীর ক্যাপশনে স্পষ্ট ভক্তদের সারপ্রাইজ দিয়েছেন অভিনেত্রী। আসছে তাঁর নতুন ছবি বুমেরাং। আসন্ন ছবিতে রুক্মিণী একজন রোবটের ভূমিকায় অভিনয় করতে চেয়েছেন। শুক্রবার ছবির ট্রেলার রিলিজ। ৭ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বুমেরাং।

আরও পড়ুন: অবশেষে আদৃত-কৌশাম্বীর মধুচন্দ্রিমার ছবি প্রকাশ্যে! কোথায় ঘুরতে গেছেন নব দম্পতি?

নেটিজেনরা কে কী বলছেন?

নেট নাগরিকরা কেউ মজা করে লিখেছেন, ‘ছোটবেলায় গরমে আমার সঙ্গেও এটাই হত।’ কেউ লিখেছেন,’বি-থ্রি- বোল্ড এন্ড বিউটিফুল ফর বুমেরাং।’ অনেকেই রুক্মিণীর নতুন লুককে কটাক্ষ করে লিখেছেন,’গরম পড়েছে মানলাম! কিন্তু এটা একটু বাড়াবাড়ি।’ কেউ লিখেছেন,’এলিয়েন কোথাকার!’

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button