স্পষ্ট বক্ষ বিভাজিকা! সোশ্যাল মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী চক্রবর্তী! দেখেছেন তার এই ছবি?

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি । তিনি বংক্রাশ। বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি ঋতাভরী চক্রবর্তী। নিজের জীবনের প্রতিটি মুহূর্তই তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে। বলাই বাহুল্য তার রূপে মুগ্ধ সোশ্যাল মিডিয়া।আসলে অভিনয়ের সঙ্গে সঙ্গেই তাঁর ফ্যাশান সেন্স‌ও কিন্তু তুখোড়। আর ফের একবার অভিনেত্রী’র বোল্ড লুকে মজল সোশ্যাল মাধ্যম।

সম্প্রতি অভিনেত্রীর ডিপ নেক পোশাক ভাইরাল সোশ্যাল মাধ্যমে। গোলাপি রঙা অন্তর্বাসের উপর কালো কোট। মুখে রয়েছে হাল্কা মেকআপ, কানে রয়েছে মানানসই ঝোলা কানের দুল, খোলা চুল। মুখের এক্সপ্রেশন থেকে পোশাকের ঝলকানি বোল্ডনেস ফুটে উঠেছে সবেতেই। ছবির ক্যাপশন লেখা টিক টিক বুম অর্থাৎ বিরাট বড় কিছুর বিস্ফোরণ হতে চলেছে!

উল্লেখ্য, বর্তমানে সম্পূর্ণভাবে কাজ নিয়ে ব্যস্ত থাকলেও একটা সময় নিজের প্রেমিকের সঙ্গে সম্পর্কের কারণে চর্চায় উঠে এসেছিলেন ঋতাভরী। অভিনয়ের পাশাপাশি সমাজসেবামূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে যুক্ত ঋতাভরী। তথাগত মনোবিদ হওয়ার সঙ্গে সঙ্গেই একজন সমাজ সেবকও। আর সেই ক্ষেত্রে দুজনের ভাবনাচিন্তাতেও প্রচুর মিল। যদিও মাঝে তাদের সম্পর্ক ভেঙেছে বলে গুজব ছড়িয়ে ছিল।

আরো পড়ুন: স্তন ক্যান্সারের তৃতীয় স্টেজে অভিনেত্রী হিনা খান, প্রথম কেমোর পর কেমন আছেন অভিনেত্রী?

ঋতাভরী জানিয়েছিলেন, দু’-দুটো সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে তিনি ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। কবে প্রথম বিয়ের প্রস্তাব তথাগতই দেন।‌ অভিনেত্রী নিজেও অসুস্থ থাকায় কফি বা মুভি ডেটে যেতে পারেননি। আর তাই ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর এর ফলেই তাঁদের দুজনের মধ্যে গড়ে ওঠে ঘনিষ্ঠতা। ‌

Back to top button