দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়!

ষাট সত্তরের দশকে বাংলার স্বনামধন্য অভিনেতা অনুপ কুমারের সঙ্গে অভিনেত্রী সন্ধ্যা রায়ের জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ১৯৬১ সালে আহ্বান ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন অভিনেত্রী সন্ধ্যা রায় এবং অভিনেতা অনুপ কুমার। ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন অরিন্দম মুখোপাধ্যায়। আহ্বান ছবিতেই দর্শকদের মনে দাগ কেটে যায় এই জুটি। তারপরই থেকেই একের পর এক সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন তারা। সেই তালিকায় নাম রয়েছে ‘পলাতক’, ‘হাই হিল’, ‘আলোর পিপাসা’, “ঠগিনী”, ‘জীবন কাহিনী’র মতো জনপ্রিয় সিনেমার।

তবে এছাড়াও জুটিতে দেখা না গেলেও তরুণ মজুমদারের পরিচালিত সন্ধ্যা রায় এবং অনুপ কুমার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘ফুলেশ্বরী’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘দাদার কীর্তি’ আজও একইভাবে প্রাসঙ্গিক বর্তমানে সমাজে। বিশেষত সন্ধ্যা রায় অভিনীত সিনেমা ‘বাবা তারকনাথ’ সিনেমাটি সাড়া ফেলেছিল সারা দুনিয়ায়। জনপ্রিয়তার শিখরে থাকাকালীনই তিনি বিয়ে করেন তরুণ মজুমদারকে। তরুণ-সন্ধ্যার আবিষ্কার রাখি গুলজার সহ একাধিক প্রথম সারির নায়িকা। এরপরই ২০১৪ সালের রাজনীতির আঙিনায় পা রাখেন অভিনেত্রী। লড়েছিলেন তৃণমূল সংসদের প্রার্থী হিসেবে। বিপুল ভোটে জয়ী হয়ে তিনি পা রেখেছিলেন দিল্লির সংসদ ভবনে।

অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী সন্ধ্যা রায়

তবে এবার বর্ষীয়ান অভিনেত্রীকে নিয়ে শোনা গেল দুঃসংবাদ। বুকে অস্বস্তি নিয়ে বর্তমানে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। সোমবার সকালে অসুস্থতা বোধ করেন তিনি। ঘটনাচক্রে আজই অভিনেতা অনুপ কুমারের জন্মদিন। তার সঙ্গে একাধিক হিট সিনেমা বাংলাকে উপহার দিয়েছেন অভিনেত্রী সন্ধ্যা রায়। এইদিন একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের তরফ থেকে প্রয়াত অভিনেতার বিষয়ে জানার জন্য ফোন করা হয় অভিনেত্রী সন্ধ্যা রায়কে। তিনিই অভিনেত্রীর সহকারী জানান বর্তমান কথা বলার অবস্থায় নেই অভিনেত্রী। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন: বিয়ের ৬ মাসের মধ্যেই অতিষ্ট স্বামী! দিদির মঞ্চে ফাঁস করলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়

কি সমস্যা হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী সন্ধ্যা রায়?

অভিনেত্রীর সহকারী জানান “আচমকাই বুকে অস্বস্তি শুরু হয়ে যায়। জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসা হয় অভিনেত্রীকে। চিকিৎসকরা জানিয়েছেন, কি হয়েছে এখনই বলা যাচ্ছে না। চিকিৎসার জন্য আপাতত বেশ কয়েকদিন হাসপাতালেই ভর্তি থাকতে হবে বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়কে। সংবাদটি শোনা মাত্রই অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করছেন অভিনেত্রীর অনুরাগীরা।

Back to top button