“শোভন-সোহিনীকে চিনি না! নিজের সাক্ষাৎকারে অন্যকে ফুটেজ দেবো না!” প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য স্বস্তিকার

একসময় টলিপাড়ার জনপ্রিয় জুটি ছিল শোভন গাঙ্গুলি (Shovan Ganguly) এবং স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। নিজেদের সম্পর্ক নিয়ে কোন গোপনীয়তা রাখেননি তারা। তারকা জুটির মাখোমাখো প্রেমের প্রথমে অনেকেই অবাক হলেও শোভন স্বস্তিকার সামাজিক মাধ্যমের ছবিতে উপচে পড়েছিল নেটিজেনদের ভালোবাসা। এবার হঠাৎ এমন কি হল যে অভিনেত্রী চিনতেই পড়লেন না প্রাক্তন প্রেমিকে। উল্টে প্রাক্তনকে নিয়ে দিলেন বড় বয়ান।

সারেগামাপার খ্যাত গায়ক শোভনের জীবনে প্রেম একটা নয়, বারবার প্রেমে পড়েছেন তিনি। ধারাবাহিকভাবে ভেঙেও গিয়েছে সেই সব প্রেম। তবে এবার শোনা যাচ্ছে শেষমেশ সোহিনীতেই থিতু হতে চলেছেন গায়ক। আসলে গত সপ্তাহেই সেরে ফেলেছেন বিয়ে টলিপাড়ার জনপ্রিয় জুটি আদৃত এবং কৌশিকী। আদৃত কৌশাম্বীর বিয়ের পর্ব মিটতেই বর্তমানে সকলের নজর শোভন সোহিনীর দিকে। তারকা জুটির বিয়ে সংক্রান্ত আলোচনা বর্তমানে হয়ে উঠেছে টলিপাড়ার হট টপিক।

বারবার সম্পর্ক জড়িয়েছেন শোভন গাঙ্গুলি! ইমন, স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের পর এবার কি স্বীকৃতি পাবে সোহিনী সরকারের সঙ্গে সম্পর্ক?

সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বসবে শোভন-সোহিনীর বিয়ের আসর। ইতিমধ্যেই নাকি পাকা হয়ে গিয়েছে বিয়ের তারিখ। জানা যাচ্ছে গয়নাগাটিও নাকি বানাতে দিয়েছেন সোহিনী। তবে তারকা জুটি বিয়ে হচ্ছে আর সেখানে প্রাক্তন প্রসঙ্গ উঠে আসবে না তা কি হয়! একসময় শোভন ইমনের মাখোমাখো প্রেমে নিয়ে দারুণ শোরগোল পড়েছিল বিনোদন দুনিয়ায়। তবে পরে জানা যায় ইমনের বয়স শোভনের থেকে বেশি হওয়ার কারণেই নাকি গায়িকার সঙ্গে শোভনের সম্পর্ক মেনে নিতে পারেননি শোভনের মা।

imon chakroborty

তারপর সেই প্রেম ভাঙাতে না ভাঙতেই শোভনের সঙ্গে নাম জড়ায় স্বস্তিকার। তাদের প্রেমের সম্পর্ক বিষয়ে জানতেন না এমন মানুষের বোধহয় খুব কমই আছেন। শোভন স্বস্তিকার প্রেম দেখে অনুরাগীরা তো ধরেই নিয়েছিলেন এবারের সম্পর্কটা বোধহয় টিকে গেল। কিন্তু অনুরাগীরা যখন শোভন স্বস্তিকার বিয়ের স্বপ্ন দেখতে ব্যস্ত তখন আচমকাই ছন্দ বদল। আচমকাই শোনা যায় কোন অজ্ঞাত কারণে ভেঙে ছারখার হয়ে গেছে শোভন স্বস্তিকার সম্পর্ক। তারপর থেকে শোভনের প্রসঙ্গ থেকে দূরেই থাকতেন স্বস্তিকা।

imon chakroborty

আরও পড়ুন: “ওই দেখ মা-মেয়ে কোথা থেকে রাত কাটিয়ে এসেছে”, অভিনেত্রীর পাশাপাশি হাইকোর্টের উকিল! জীবনের গল্প শোনালেন অভিনেত্রী প্রিয়া মালাকার 

শোভন গাঙ্গুলি এবং সোহিনী সরকারকে নিয়ে কি মন্তব্য করলেন স্বস্তিকা দত্ত?

তবে এবার একেবারেই প্রাক্তনকেই অস্বীকার করলেন তিনি। একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে বলতে শোনা যায় “আমার কাছে কাটা মানেই কাটা আর জোড়া মানেই জোড়া। আমি ইন্টারভ্যালগুলোতে বিশ্বাস নই।” এমনকি অভিনেত্রীকে যখন জিজ্ঞাসা করা হয় কি সরে গেছে? উত্তরে তিনি তৎক্ষণাৎ জানায় “ভালোবাসা সরে গেছে।” প্রাক্তনের সম্পর্ক কি একটুও ভাবায় না তাকে? কোন রাখঢাক না রেখেই তিনি জানায় “আমার কোন‌ও প্রাক্তন ছিল বলে আমার মনে পড়ছে না। আমার কোন‌ও এক্স ছিল না।” এমনকি শোভন সোহিনীর নামটাও মুখে আনেননি তিনি। এরপর শোভন সোহিনী নাম করতেই তিনি জানান “আমি তাদের চিনি না। আমি নিজের সাক্ষাৎকারে অন্যকে ফুটেজ দিতে চাই না।” প্রসঙ্গ উল্লেখ্য, একসময় অভিনেত্রী জানিয়েছিলেন প্রাক্তন নিয়ে কোন ক্ষোভ নেই তার মনে। তারা যদি একসঙ্গে খুশি থাকে তিনি তাতেও খুশি। যদিও এখন হঠাৎই নিজের মন্তব্য পাল্টে শোভন সোহিনীকে চিনতেই অস্বীকার করলেন স্বস্তিকা।

Back to top button