আদৃত কৌশাম্বীর পর বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় এই তারকা জুটি! নাম জানলে অবাক হবেন আপনিও

টলিপাড়ার একের শোনা যাচ্ছে একের পর এক খুশির খবর। টলি তারকাদের প্রেমের গুঞ্জন শুরু হতেই এসে যায় বিয়ের প্রসঙ্গ। বিনোদন জগতেও বিয়ের পিঁড়িতে বসছেন একের পর এক জনপ্রিয় তারকারা। চলতি বছরই মাস খানিকে আগেই টলিপাড়ার বেজে উঠেছিল বিয়ের সাজাই। ব্যান্ড বাজা বারাত দিয়ে প্রেমিক কৌশাম্বীর বাড়ি পৌঁছিলেন ছোটপর্দার রক স্টার আদৃত রায় (Adrit Roy)। ধুমধাম করেই সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

তবে আদৃত কৌশাম্বীর সংবাদ পুরোনো হতে না হতেই টলিপাড়ায় ফের শোনা যাচ্ছে বিয়ের সাজাই। গাঁটছড়া বাঁধছেন শুভ্রজিৎ সাহা এবং প্রিয়াঙ্কা মিত্র। মাস খানেক আগেই শুভ্রজিতের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল বিনোদন জগতে। যদিও দিদি নম্বর ওয়ানের মঞ্চে সেই ইঙ্গিত দিয়েছিলেন নিজেই দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

দিদির মঞ্চে সেইদিন অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে বিচ্ছেদের পর একটি সুস্থ সম্পর্কে যাওয়া ইচ্ছা প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা। তার সঙ্গে অভিনেত্রীর দাদাও ফাঁস করেছিলেন ফের রং লেগেছে বোনের জীবনে। কয়েক মাস আগে থেকেই টলিপাড়ায় শোরগোল এবার রাখি বন্ধন খ্যাত অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে প্রেমের জল্পনায় শীলমোহর দিলেন শুভ্রজিৎ সাহা

সম্প্রতি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সম্পর্কে সিলমোহর দিয়েছেন শুভ্রজিৎ নিজেই। সামাজিক মাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে একাধিক কাপেল পোস্ট শেয়ার করেছেন অভিনেতা। সঙ্গে লিখেছেন হে লায়লা। হ্যাশট্যাগ লাভ, পিস, লাইফ। তাছাড়াও চলতি সময় প্রায় সমস্ত জায়গাতেই একসঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কা আর শুভ্রজিতকে। কোন লুকোচুরি না রেখেই সম্প্রতি নিজেদের সম্পর্কের কথা খুল্লাম খুল্লা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: আসছে বছর নয়, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা-রুবেল! প্রেমিকার বাড়িতে জামাইষষ্ঠী খেয়ে বিয়ের ইঙ্গিত দিলেন অভিনেতা!

আগস্ট মাসেই বিয়ে করেছেন প্রিয়াঙ্কা মিত্র এবং শুভ্রজিৎ সাহা

সম্প্রতি শোনা যাচ্ছিল চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা শুভ্রজিৎ। আগস্ট মাসেই আইনি মতে তারা সেরে ফেলবেন বিয়ে। সেই বিষয়ে জানার জন্য সংবাদ মাধ্যমের তরফ থেকে ফোন করা হয় অভিনেত্রী। তিনি জানান শুভ্রজিতের সঙ্গে তার সম্পর্ক খুব ভালো। তার সঙ্গে থাকতে বেশ ভালোবাসেন তিনি। তিনি চান সারাজীবন শুভ্রজিতের সঙ্গে কাটাতে। যদিও বিয়ের প্রসঙ্গে খুব একটা খোলসা করে কিছুই বলেননি প্রিয়াঙ্কা। তবে মুখে না বললেও চলতি বছরেই যে তারা বাগদান এবং আইনি বিয়ে সারছেন সেকথার স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

Back to top button