শ্বশুরবাড়িতে ঢুকেই হেঁসেলের দায়িত্ব কাঁধে তুলে নিলেন কৌশাম্বী! বউমার হাতে রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি মা!

টলিপাড়ার বর্তমানে হির জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। গত সপ্তাহের বৃহস্পতিবার অর্থাৎ ৯ মার্চ বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক আদৃত। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে আসে উচ্ছেবাবু এবং দিদিয়ার জুটি। সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকেই শুরু হয়েছিল প্রেম। তারপর নানা ঘাত প্রতিঘাত, ট্রোলিং পেরিয়ে অবশেষে ভালোবাসার মানুষের হাত ধরেছেন আদৃত।

আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা মন্তব্যের সম্মুখীন হয়েছিলেন কৌশাম্বী। সোশ্যাল মিডিয়ায় মিঠাই অর্থাৎ সৌমীতৃষার অনুরাগীরা তাদের সিদ্ধার্থের সঙ্গে মিঠাই ব্যতীত আর কাউকেই মেনে নিতে পারেননি। সেইসময় এমনকি এও গুঞ্জন শোনা যায় যে আদৃতের সঙ্গে মন দেওয়া নেওয়া সেরে ফেলেছিলেন অভিনেত্রী। কিন্তু পরবর্তী সময়ে কৌশাম্বী কারণেই ভেঙে যায় সম্পর্ক। আর সেই জল্পনার জেরেই কৌশাম্বীর ওপর ক্ষোভ উপচে পড়েছিল সৌমীতৃষার ভক্তদের।

বিয়ের পর আদৃতের বাড়িতে রান্না করলেন কৌশাম্বী চক্রবর্তী?

জানা গেছে বিয়ের পরই গিন্নি হয়ে উঠেছেন অভিনেত্রী। রেঁধে বেড়ে তিনি মন জয় করে নিয়েছেন শ্বশুরবাড়ির। আদৃতের মা রান্না সুগৃহিণী হলেও তিনি খুব ভালো রান্না করতে জানেন না। এমনকি অভিনেতার প্রিয় বিরিয়ানিও খুব ভালো বানাতে পারেননা অভিনেতার মা। সেই কথা সামাজিক মাধ্যমে আগেই জানিয়েছিলেন আদৃত। সেই নিয়ে অবশ্য কম দুঃখ ছিলনা আদৃতের মনে। পরে যদিও সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন কৌশাম্বী। বিরিয়ানি রান্না করে তিনি জিতে নিয়েছিলেন আদৃতের মন।

বর্তমানে বিয়ের পর নিজের বাড়ি ছেড়ে কৌশাম্বী চলে গিয়েছেন স্বামীর ঘরে। শুরু করেছেন তার নতুন সংসার। এরই মধ্যে আদৃতের মা বাবাকে তাকে বেশ আপন করে নিয়েছে সেটা সোশ্যাল মিডিয়ার ছবিতেই স্পষ্টভাবে ফুটে উঠেছে। এবার বিয়ের পর শশুরবাড়ি মন জয় করতে মরিয়া হয়ে উঠেছেন। নিজের হাতে রান্না করে তিনি মন জয় করছেন সকলের। একেবারে পাকা গিন্নির মতো করছেন রান্না। পঞ্চব্যঞ্জন সাজিয়ে দিয়েছেন স্বামীর হাতে।

আরও পড়ুন: ঘোর বিপদের মুখোমুখি দীপা! অচেনা মোহনপুরে মাঝরাতে দরজায় টোকা! দুষ্কৃতী না অন্য কেউ?

কৌশাম্বী চক্রবর্তীর রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ আদৃত রায়ের মা

সম্প্রতি একটি ফ্যামিলি ফটো সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন কৌশাম্বী। ছবিটি বৌভাতের দিনের সকালের। বাঙালি রীতি অনুযায়ী এইদিন স্ত্রীর হাতে ভাত কাপড় দিলে দিয়ে সারাজীবনের দায়িত্ব নেওয়ার অঙ্গীকার বদ্ধ হন স্বামী। সম্ভবত এইদিনই শ্বশুরবাড়ির সকলের জন্য রান্না করছিলেন কৌশাম্বী। যদিও কি রান্না করেছিলেন সেটা স্পষ্ট নয়, কিন্তু রান্নাটা যে ফাটাফাটি হয়েছিল সেটা স্পষ্ট আদৃতের মায়ের কমেন্ট দেখে। অভিনেতার মা ছবির নিচে লিখেছেন “টুন্টু”। হ্যাঁ বউমাকে এই নামেই ডাকেন তিনি। শাশুড়ি মায়ের কথার পাল্টা জবাবে অভিনেত্রী ভরিয়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি দিয়ে। পাল্টা উত্তরে শাশুড়ি মা লিখেছেন “আমাদের ওয়ান্ডার শেফ।” সম্ভবত আদৃতের পছন্দের বিরিয়ানি রান্না করেই সকলের মন জয় করেছেন তিনি? এটাই মনে করছেন নেটিজেনরা।

Adrit Roy

Back to top button