মাটির মানুষ! চিরাচরিত প্রথা ভেঙে দুঃস্থ শিশুদের সঙ্গে চকোলেট ডে পালন কোয়েলের! মুগ্ধ নেটিজেনরা

প্ৰখ্যাত বাবার বিখ্যাত মেয়ে। বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক তাঁর প্রথম অভিনীত ছবি ‘ইন্টারভিউ’তে ছক্কা হাঁকিয়ে ছিলেন। মৃণাল সেনের বাছাই করা অভিনেতা। তাঁরই মেয়ে কোয়েল মল্লিক (Koel Mallick)। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও নামজাদা অভিনেত্রী। টানা তিন জেনারেশনের বাঙালি ছেলেদের ক্রাশ।

কেরিয়ারের প্রাক্কালে দেব, জিত যিশু সেনগুপ্ত থেকে শুরু করে হালে আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তীদের বিপরীতে একাধিক ছবিতে অভিনয় করেছেন কোয়েল। রোম্যান্টিক ও থ্রিলার দুধরনের ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করেছেন।

ছোটবেলা থেকে মডার্ন হাইস্কুল ফর গার্লসে পড়তেন কোয়েল মল্লিক। তারপর মনোবিজ্ঞানে স্নাতক কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে। ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের মালিক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। তার আগে বছর সাতেক প্রেম করেছেন, ২০২০ সালে কোয়েলের কোল আলো করে আসে কবীর।

সমাজমাধ্যমে একগুচ্ছ ছবি পোস্ট অভিনেত্রী কোয়েল মল্লিকের

এই মুহূর্তে সংসারে মন দিয়েছেন কোয়েল। পাশাপাশি অভিনয়ের কাজটাও করে চলেছেন জোর কদমে। সদ্য সমাজমাধ্যমে একগুচ্ছ জীবনের আপডেট পোস্ট করেছেন অভিনেত্রী। দুস্থ শিশুদের সঙ্গে সেলিব্রেট করেছেন অন্যরকম চকলেট ডে। নতুন নতুন রকমারি চকোলেটের পদের পাশাপাশি চলেছে আড্ডা দেওয়া। সবটাই প্রথমসারির এক সংবাদমাধ্যমের ফটোশুটের সুবাদে।

আরও পড়ুন: “সোনালি আমাকে ভদ্রলোক বানিয়েছে! আর‌ও কয়েকটা বছর কাটাতে পারলে ভালো হত” স্মৃতি ভারাক্রান্ত হয়ে চরম একাকীত্বে দিন কাটাচ্ছেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী

কোয়েলের পোস্টে নেটিজেনদের প্রশংসার ঢল

অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, এনজিও বধূ কালেকটিভের মিষ্টি সত্ত্বাদের সঙ্গে চকলেট ডে জ্ঞাপন। কোয়েলের ছবিতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কোয়েলের মুহূর্ত জ্ঞাপনের প্রশংসা করেছেন অনেকে। অনেকেই কোয়েলের হাসির প্রশংসা করেছেন। কেউ কেউ আবার অকপট জানিয়েছেন, এই মানবিক দিকগুলিরে জন্যই কোয়েল তাঁদের প্ৰিয় নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button