“ঠিক যেন জলপরী!” কালো মনোকিনিতে সুইমিংপুলে আগুন ধরালেন সৌরভ পত্নী! দর্শনার ভিডিও দেখলে ঘাম ঝড়বে আপনার!

বাংলা বিনোদন জগতের একজন অতি জনপ্রিয় মুখ অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। টলিউডের পাশাপাশি বলিউড, ঢালিউড এমনকি উত্তর ভারতীয় সিনেমাতেও ইতিমধ্যেই তাকে দেখাচ্ছেন দর্শকরা। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সৌন্দর্যের চর্চায় সর্বদা মুখরিত হয়ে থাকে তার অনুরাগীরা। হুল্লোড়, অল্প হলেও সত্যি, এসেছে আবার শবর, ষড়রিপু ২, প্রতিঘাত সহ বেশ কয়েকটি বাংলা সিনেমায় কাজ করেছেন দর্শনা।

বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন দর্শনা

সম্প্রতি বাংলাদেশের নায়ক এবং অভিনেত্রী পরীমনির প্রাক্তন স্বামী শরিফুল রাজের সঙ্গে বাংলাদেশের সিনেমা ‘ওমর’-এ অভিনয় করেছেন দর্শকরা। এই সিনেমাটিতে ভাইরাল বেবি গানে দর্শনার নাচ ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। কিছুদিন আগেই দর্শনার স্বামী তথা অভিনেতা সৌরভ দাসকে নিজের গাড়িতে ভাইরাল বেবি গানটি চালিয়ে নাচতে দেখা গেছে। তবে এই সিনেমাটি ছাড়াও টলিউডে শুভ্রজিৎ মিত্রের পরিচালিত এবং শ্রাবন্তী চ্যাটার্জী অভিনীত ‘দেবী চৌধুরানী’ ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দর্শনা বণিক।

তবে এবার অভিনেত্রীর একটা ভিডিওতেই তোলপাড় নেটপাড়া। সপ্তাহের শেষে ছুটির দিনে সামাজিক মাধ্যমে উত্তাপ ছড়িয়েছেন সৌরভ ঘরণী দর্শনা। ইতিমধ্যেই ফোন স্ক্রোল করতে গিয়ে দর্শকদের মধ্যে অনেকেরই নজর কেড়েছে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া অভিনেত্রীর ভিডিও। বলাই বাহুল্য এদিন নিজের শারীরিক সৌন্দর্যে বহু পুরুষের মনে ঝড় তুলেছেন অভিনেত্রী দর্শনা বণিক।

কি এমন করেছেন অভিনেত্রী দর্শনা বণিক?

শনিবার নিজের সামাজিক মাধ্যমে পাতায় পুলের জলে সাঁতারের একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা সৌরভ দাসের ঘরণী। ভিডিওটিতে সুইমিংয়ের পোশাকে দেখা গেছে তাকে। স্নানের পোশাকে পুলের মধ্যে সাঁতার কেটে বেড়াচ্ছেন দর্শকরা। কখনও সোজা করে আবার কখনও উল্টো করে সাঁতার কাটতে দেখা গেছে তাকে। কখনও আবার তিনি পুলের জলে মিউজিকের ছন্দে জলকেলিতে মজেছেন।

আরও পড়ুন: নিম্নমুখী বাংলা ধারাবাহিকের মান! গল্পে একঘেয়েমি, নেগেটিভিটিতে ভর্তি! মুখ খুলে একাধিক বিস্ফোরক মন্তব্য করলেন দেবযানী চট্টোপাধ্যায়

দর্শনা বণিকের ভিডিও দেখে কি বলছেন নেটিজেনরা

অভিনেত্রীর সৌন্দর্য এদিন তাক লাগিয়ে নেটিজেনদের। লাইক, কমেন্টে মাধ্যমে নিজেদের ভালোবাসা জাহির করেছেন নেটিজেনরা। ভিডিওটি মন্তব্য বক্সে অনেকেই লিখেছেন “ঠিক যেন জলপরী।” তবে শুধু ইতিবাচক নয়, বেশ কয়েকজন নেটিজেন নেতিবাচক মন্তব্যও করেছেন ভিডিওটিতে। সামাজিক মাধ্যমের কয়েকজন নীতিপুলিশ ভ্রু কুঁচকেকে দর্শনাকে নীতিকথা শোনানোরও চেষ্টা করেছেন। তবে অভিনেত্রী যে নিজের সৌন্দর্যের মাধ্যমে নেটিজেনদের হৃদয় হরণ করেছেন তা বলাই বাহুল্য।

Back to top button