নীল ও তৃণার সংসারে আসছে নতুন সদস্য? কী বললেন অভিনেত্রী ?

বাংলা বিনোদন জগতের একজন অতি জনপ্রিয় মুখ অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ছোটপর্দা, বড়পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ বর্তমানে সর্বত্রই চুটিয়ে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী। খোকাবাবু ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তৃণা। এরপর কলের বউ, খড়কুটো, বালিঝড়, লাভ বিয়ে আজকাল সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

কোন কোন সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করছেন তৃণা সাহা?

ছোটপর্দার পাশাপাশি শ্রীমতী, সেন্টিমেন্টাল, ডিটেকটিভ, পাসওয়ার্ড, শুধু তোমারই জন্য, তিলোত্তমা প্রভৃতি সিনেমায় তার অভিনয় ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। তাছাড়াও কামিনী, পিলকুঞ্জ, গভীর জলের মাছ সহ একাধিক ওয়েব সিরিজেও তার অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। বর্তমানে গভীর জলের মাছ সহ একাধিক প্রজেক্ট নিয়ে অত্যন্ত ব্যস্ততার মধ্যেই দিন কাটছে তৃণার।

২০২১ সালে দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা নীল ভট্টাচার্যকে বিয়ে করেন তৃণা। দেখতে দেখতেই তারা কাটিয়েছেন তিন বছর। তবে তারকা হোক বা সাধারণ মহিলা বিয়ের কয়েক বছর পেরোলেই সন্তান নিয়ে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হয় সমস্ত দম্পতিকে। এমনটাই বর্তমানে ঘটছে অভিনেত্রী তৃণার সঙ্গে।

Neel Bhattacharjee

মা বাবা হচ্ছেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য?

স্টার জলসার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল শেষ হওয়ার পর অভিনয় থেকে কিছুদিন বিরতি নিয়ে বিশ্রামে রয়েছেন তৃণা। তাতেই শুরু হয় সমস্যা। তৃণা নিয়ে টলিপাড়ায় গুঞ্জন শোনা যায় যে তিনি মা হতে চলেছেন। তবে প্রথমে এই বিষয়ে বিশেষ গুরুত্ব না দিলেও ফের সেই একই প্রশ্নের মুখে পড়েন তৃণা। বাবা- মা হচ্ছেন তৃণা এবং নীল? আত্মীয়স্বজন এবং প্রিয়জনদের এই প্রশ্নের মুখমুখি হতে হচ্ছে তাকে। এই প্রসঙ্গে তাই বাধ্য হয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুললেন তৃণা সাহা।

আরও পড়ুন: রাইয়ের বিয়ের আগেই মুখ বদল! বদলে যাবে প্রধান চরিত্রের মুখ! তবে কি রাইয়ের চরিত্রে আসছে নতুন কেউ?

মা বাবা হচ্ছেন তৃণা আর নীল? উত্তর দিলেন অভিনেত্রী তৃণা সাহা?

এই প্রসঙ্গে অভিনেত্রী জানান “এই বিষয়ে আমি খুব লাকি। আমার পরিবারের কোন বড়রা আমাকে এবং নীলকে সন্তান দেওয়ার কথা বলেন না। সম্পূর্ণভাবে আমাদের ওপর ছেড়ে দিয়েছেন বিষয়টা। আর এখন কি সন্তান নেব বলুন তো? আমি নিজেই তো খুব ছোট। আর নীল তার চেয়েও বেশি ছোট। আমার পক্ষে দুজন সন্তানকে একসঙ্গে পালন করা সম্ভব নয়।” কথাটার শেষে নিজেই হেসে ফেললেন অভিনেত্রী।

Neel Bhattacharjee

Back to top button