পিচ পিঙ্ক রঙের বেনারসি, গা ভর্তি গয়না, আরাত্রিকার রূপে মুগ্ধ নেটিজেনরা, পাত্রটি কে?

টলিপাড়ার সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। খুব কম দিনের মধ্যেই নিজের সৌন্দর্য এবং অভিনয়ের দক্ষতায় দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনেত্রীকে নিয়ে সমাজ মাধ্যমে লেগেই থেকে চর্চায়। অভিনেত্রীর সামাজিক মাধ্যমে কিছু পোষ্ট করতে না করতেই শোরগোল পরে যায় দর্শকদের মধ্যে। সামাজিক মাধ্যমেও তাই আরাত্রিকার অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়।

অগ্নিশিখা ধারাবাহিকটি প্রথম জানান দিয়েছিল পর্দায় আরাত্রিকার উপস্থিতি। এরপর জি বাংলায় খেলনা বাড়ি ধারাবাহিকটির হাত ধরে পর্দায় বিপুল জনপ্রিয়তা পান অভিনেত্রী। ধারাবাহিকটিতে মিতুল পালের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এত কম বয়সে মায়ের চরিত্রে আরাত্রিকা দুর্দান্ত অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন পর্দায়।

ফলস্বরূপ ধারাবাহিকটি শেষ হতে না হতেই নতুন ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান অভিনেত্রী। জি বাংলার পর্দায় অর্গানিক স্টুডিওর হাত ধরেই ফেরেন আরাত্রিকা। জি বাংলার মিঠিঝোরা ধারাবাহিকটি এখন জনপ্রিয় বাংলার ঘরে ঘরে। আর সেখানেই বড় দিদি রাইপূর্ণার চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে ফের আলোড়ন সৃষ্টি করেছেন আরাত্রিকা। ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় বারবার ফুটে উঠেছে রাইয়ের জীবনের গল্প।

বর্তমানে কি চলছে মিঠিঝোরা ধারাবাহিকে?

বাবার মৃত্যুর পর রাইয়ের ত্যাগ, লড়াই সবটাই ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। সমস্ত ঝড়ঝঞ্ঝা পেরিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন রাই আর অনির্বাণ। যদিও তাতে বাধ সেধেছে রাইয়ের মেজ বোন নীলু। তবে ধারাবাহিকটিতে লাল বেনারসিতে দর্শকদের তাক লাগিয়েছেন আরাত্রিকার সৌন্দর্য্য। যদিও অবশেষে রাই আর অনির্বাণের বিয়েটা হবে কিন সেকথা বলবে সময়।

আরও পড়ুন: দীপা ভার্সেস ইরা! দীপাকে হাতেনাতে ধরার মোক্ষম ফাঁদ পাতলো ইরা! ভয়ংকর খেলায় শেষ হাসি হাসবে কে?

সামাজিক মাধ্যমে কি শেয়ার করেছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি?

তবে তার আগেই বেনারসিতে আরাত্রিকার সৌর্ন্দয তাক লাগিয়ে দর্শকদের। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে অভিনেত্রী আরাত্রিকা মাইতির একটি ভিডিও। যেখানে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। পরনে পিচ পিঙ্ক রঙের বেনারসি। গা ভর্তি গয়না, মাথায় টিকলি এর সঙ্গে মুকুট। সঙ্গে অভিনেত্রীর সজ্জাকে সম্পূর্ণ করছে তার মাথার পিচ পিঙ্ক রঙের ওড়না। অভিনেত্রীদের রূপ দেখে চোখ সরানো দায় হয়ে পড়েছিল নেটিজেনদের পক্ষে এমনই মোহিত করা ছিল তার রূপ। অনুরাগীরাও তার ভিডিওটি দেখে ভরিয়ে দিয়েছেন লাইকে।

Back to top button