বাবা নয়, মায়ের পাশে যীশু কন্যা! জল্পনা বাড়িয়ে বাবাকে আনফলো করলেন কন্যা! তবে কি ভাঙন নিশ্চিত?

টলিপাড়ার অন্যতম পরিচিত এবং চর্চিত জুটি যিশু ও নীলাঞ্জনা (Jissu-Nilanjana)। তবে বর্তমানে চারিদিকে জল্পনা অভিনেতা যিশু সেনগুপ্ত (Jissu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana Sengupta) দাম্পত্যে ধরেছে ফাটল। গত কয়েক দিন ধরেই কানাঘুষো টলিপাড়ায়। ইতিমধ্যে নিজ নামের পাশ থেকে সেনগুপ্ত পদবি মুছে ফেলেছেন যিশু পত্নী নীলাঞ্জনা।

মায়ের পাশে দাঁড়ালেন যিশু কন্যা সারা সেনগুপ্ত!

ইতোমধ্যে টলিপাড়ায় গুঞ্জন, যিশু ও নীলাঞ্জনা বিবাহবিচ্ছেদের দিকে এগোচ্ছেন। চর্চিত দম্পতির সম্পর্ক ভাঙনের খবরে অবাক সবাই। ইতোমধ্যে শোনা গিয়েছে, বাড়ি ছেড়ে অন্যত্র থাকা শুরু করেছেন অভিনেতা যিশু। আর এবার নিজের বাবাকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন যিশুর বড় মেয়ে সারা সেনগুপ্ত।

জানা যাচ্ছে, তৃতীয় ব্যক্তির আগমনের কারণে সম্পর্কে ফাটল ধরেছে তাঁদের। নীলাঞ্জনা-যিশুর দাম্পত্যে ভাঙন খবর প্রকাশ্যে আসতেই স্বামীকে সোশ্যাল মিডিয়ায় ফলো করা বন্ধ করেছেন নীলাঞ্জনা। আর এবার মায়ের পথেই হাঁটলো মেয়ে। একই সিদ্ধান্ত নিলেন সারাও বাবাকে ইনস্টাগ্রামে আর অনুসরণ করছেন না তিনি।

entertainment

ঠিক হপ্তাখানেক আগে যিশু পত্নী নীলাঞ্জনা একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টে তিনি জানান, তাঁর শক্তির উৎস হলেন তাঁর দুই মেয়ে সারা ও জ়ারা।‌ একই সাথে তিনি নাম নিয়েছিলেন বোন চন্দনারও। সেই পোস্টে উল্লেখ ছিল না যিশুর‌ নাম। বোঝাই যায় সচেতন ভাবে তাঁর নাম উল্লেখ করেননি নীলাঞ্জনা।

আরও পড়ুন: আচমকা মেডিক্যাল কলেজকে ছয় কোটি অনুদান লাবণ্যর, নেপথ্যে সূর্যের ভরতি হওয়ার আনন্দ নাকি অন্য কারণ?

শোনা যাচ্ছে, মুম্বাইতে কোনো‌ মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। আর সেই সম্পর্কের ফলশ্রুতি দাম্পত্যে ভাঙন। আর এবার মায়ের পাশে দাঁড়িয়ে মেয়ে সারা প্রমাণ করলেন তিনি সত্যিই তাঁর মায়ের শক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Sengupta (@sarasenguptaa)

Back to top button