‘চেষ্টা করে দেখুক, পারবে না…’, সম্মুখ সমরে ‘কথা’ ও ‘গীতা এলএলবি’ পরিবার! জিতবে কে? টানটান উত্তেজনা

টেলিভিশন (Television) পর্দার সিরিয়ালগুলির মধ্যে নিত্য প্রতিযোগিতা লেগেই থাকে। কে কাকে টক্কর দিয়ে এগিয়ে যেতে পারে তার জন্য লড়াই চলে ক্রমাগত। দুটি চ্যানেলের মধ্যে কিংবা একই চ্যানেলের দুটি ধারাবাহিকের মধ্যে লড়াই নতুন নয়! কিন্তু এবার স্টার জলসার (Star Jalsha) দুই জনপ্রিয় মেগা পরিবার নামলো সম্মুখ সমরে। দুই ধারাবাহিক গীতা এলএলবি (Geeta LLB) আর কথার পরিবার (Kothha)।

গীতা ও কথার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই!

বর্তমানে স্টার জলসার দুটি ধারাবাহিক রীতিমতো নাম করেছে। যার মধ্যে একটি হলো বেঙ্গল টপার ‘কথা’ আর অপরটি হল ‘গীতা এলএলবি’। জলসা পর্দায় সম্প্রচারিত দুটি ধারাবাহিক দর্শক মনে দাগ কেটেছে। বুদ্ধিমতী কথার কামাল দেখতে পর্দার সামনে ফিরছেন দর্শক। অন্যদিকে, গীতার দাপট লাফিয়ে বাড়াচ্ছে টিআরপি।

দুটি ধারাবাহিকেই নায়িকার গুণ, নায়ক নায়িকার রসায়ন, গল্পের গতি ভালো লাগছে দর্শকের। এর মধ্যে অনেকগুলি এপিসোড বেরিয়ে এসেছে দুই মেগা। এমনিতে টেলিভিশন পর্দার প্রতিবেশী মেগা দুটি একে অপরের সঙ্গে প্রচ্ছন্ন লড়াই চালিয়ে যায়। কিন্তু এভাবে মুখোমুখি লড়াই এই প্রথম! কে কাকে হারিয়ে বিজয়ী হয় তা দেখার জন্য মুখিয়ে দর্শক।

কিন্তু কোথায় লড়তে গেছে কথা আর গীতা? এর মধ্যে সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, একটি রিয়েলিটি শো তে কথার পরিবার এবং গীতা এলএলবির পরিবার হাজির হয়েছে। মুখোমুখি লড়ছে তাঁরা। কথা ওপেন চ্যালেঞ্জ ছুঁড়েছে গীতার দিকে। এবার জিতবে তাঁরাই! আত্মবিশ্বাসী দুই পরিবার।

আরও পড়ুনঃ দারুণ খবর! জলসা জমজমাট, নায়ক হয়ে এবার ফের টেলিভিশনে ফিরছেন জনপ্রিয় পুরনো এই নায়ক!

এই রিয়েলিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা রোহন ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহাকে। এর আগে রোহনকে দেখা গিয়েছিল স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে নায়কের চরিত্রে। অন্যদিকে অভিনেত্রী তৃণা সাহা এর আগে জলসা পর্দার ধারাবাহিকে অভিনয় করছিলেন। যদিও বড় পর্দাতেও নাম লিখিয়েছেন তিনি। তবে এখানে তিনি কামাল করছেন সঞ্চালিকার ভূমিকায়।

Back to top button