যদি শুরুতেই প্রেম না থাকে, তাহলে এতদিন কি হাসিমুখে প্রেমের অভিনয় ছিল? প্রিয়া পালের প্রশ্ন বিদ্ধ টলি অভিনেতা ঋষি কৌশিক

অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik) টলিপাড়ার পরিচিত মুখ। একাধিক ধারাবাহিক-সহ বিভিন্ন প্রজেক্টে কাজ করে রীতিমতো খ্যাতনামা তিনি। কিন্তু সম্প্রতি ঋষি কৌশিকের দাম্পত্যের খবর চারিদিকে চর্চায়। সঙ্গী দেবযানী সম্পর্কে নানান মন্তব্য তুলে ধরেছেন তিনি। এমনকি টেনে এনেছেন ব্যক্তিগত জীবনের কথা। তারপরেই অভিনেত্রী প্রিয়া পালের (Priya Paul) প্রশ্নের মুখে ঋষি কৌশিক।

প্রিয়ার প্রশ্নে বিদ্ধ ঋষি কৌশিক!

টেলিভিশনে একসঙ্গে কাজ করার সুবাদে তাঁরা একে অপরের পরিচিত। অভিনেত্রী প্রিয়ার কাছে ঋষি কাজের সূত্রে পাওয়া দাদা। ঋষি কৌশিক নাকি ভারি মজার মানুষ। সারাক্ষণ আড্ডা মারেন আনন্দ করেন, হাসেন। সেই মানুষটি নাকি স্ত্রীর বিরুদ্ধে কুৎসা রটালো সোশ্যাল মিডিয়ায়! একথা ভাবতে দুবার থামতে হয়েছে প্রিয়াকে।

দীর্ঘদিন ধরে দেবযানীর সঙ্গে সম্পর্কে আছেন ঋষি কৌশিক। নিজের সঙ্গী সম্পর্কে এত কথা তিনি তুলে ধরেছেন যা দেখে রীতিমত অবাক প্রিয়া। বাধ্য হয়ে অভিনেতাকে ফোন করেন তিনি।যদিও সেই ফোনের উত্তর দেননি ঋষি। মেসেজ করলেও তার উত্তর আসেনি। সেদিন প্রিয়ার মনে হয়েছিল, কেউ কি কাউকে কাঁধে বন্দুক ঠেকিয়ে বিয়ে করতে বাধ্য করতে পারে?

দীর্ঘ বারো বছর এক ছাদের তলায় কাটিয়েছেন তাঁরা। একে অপরের প্রতি এতটা বিদ্বেষ ছিল! সত্যিই কি তাদের মধ্যে কোনো প্রেম ছিল? তাঁরআরো প্রশ্ন, প্রেম নামক বিশেষ অনুভূতির অস্তিত্ব সত্যিই কি আজকের দিনে আছে? তবে প্রিয়ার প্রশ্ন এখানেই যে, যারা একটা সময় একে অপরের সাথে ছিল তাঁরা প্রকাশ্যে কিভাবে এত কথা বলতে পারে?

আরও পড়ুন: ‘মন দিতে চাই’ অভিনেত্রী অরুনিমার সঙ্গে জুটি বাঁধছেন ‘ইচ্ছে পুতুলের’ নীল! আসছে ত্রিকোণ প্রেমের গল্প!

ছেড়ে যাওয়া সম্পর্কের ক্ষেত্রেও কি এই কথাগুলো বলা যায়? প্রিয়ার সরাসরি প্রশ্ন ঋষি কৌশিককে। ‌তিনি বলেছেন, “শুরুতেই যদি প্রেম না থাকে, তবে সেই সম্পর্কে কেনই বা গেলে ঋষিদা?” কথা প্রসঙ্গে প্রিয়া বললেন, তিনি ঋষির পক্ষে নন। বরং তিনি দেবযানীর পক্ষে। ঋষির কাছে তাঁর অনুরোধ যে, ‘এক ছাদের তলায় থাকা নাই যেতে পারে। তার জন্য একে অপরের গায়ে কালি ছিটিয়ো না।

Back to top button