লজ্জাও নেই! পেটের দায়ে কত কিছু করতে হয়! পুজো কার্নিভালে নায়িকাদের দলের ছবি দিতেই শ্রীতমার ওপর গর্জে উঠল নেটিজেনরা

টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। বর্তমানে তিনি তাঁর তুখোড় অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করেছেন ও খ্যাতি অর্জন করেছেন। শ্রীতমা ভট্টাচার্য অভিনেত্রী হওয়ার পাশাপাশি তৃণমূলের কাউন্সিলর। গতকাল পুজো কার্নিভালে উপস্থিত হয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার তিনি।

লজ্জাও নেই! কার্নিভালের ছবি আসতেই শুরু কটাক্ষ

আর জি কর কাণ্ডে উত্তপ্ত পশ্চিমবঙ্গ। দিনের পর দিন পেরিয়ে যাচ্ছে অথচ সুবিচার হচ্ছে না। শত শত মানুষ রাস্তায় নামলেও তিলোত্তমার বিচার এখনো আটকে। এরই মাঝে মুখ্যমন্ত্রী উৎসবে ফেরার বার্তা দিচ্ছেন। এ যেন বঙ্গবাসীর কাটা ঘায়ে নুনের ছিটের মতো। তবে রাজ্য সরকার উৎসবে কৃপণ্য রাখতে রাজি নয়। প্রতিবছরের মতো তাই এবারেও ধুমধাম সহকারে পালিত হল দুর্গাপুজো কার্নিভাল।

এ বারের দুর্গোৎসবে বাংলা জুড়ে ছিল যেন অন্য মেজাজ। আনন্দে গা ভাসিয়ে নয়, বরং প্রতিবাদে মুখরিত ছিল বাংলা।‌ আনন্দের মাঝেই লুকিয়ে ছিল বিষাদ। উৎসবের আলোয় সুবিচারের আশা খুঁজছিলেন বঙ্গবাসী।‌ কিন্তু সরকারের মুখে কুলুপ আঁটা ভালোভাবে নিচ্ছিলেন না কেউই। পুজোর কার্নিভালের দিন তাই শহরের ভিন্ন প্রান্তে গর্জে উঠল সাধারণ মানুষ।

রেড রোডে যখন দুর্গাপুজোর কার্নিভাল রানী রাসমণি রোডে তখন দ্রোহের কার্নিভাল। আর সেই কার্নিভালে দলে দলে যোগ দিয়েছেন এই বাংলার সাধারণ মানুষ। আর ঠিক সেই সময়ই ধুমধাম সহকারে পালিত দূর্গাপুজো কার্নিভালে তৃণমূলের মহিলা সদস্যদের একত্র ছবি দেখে গর্জে উঠল মানুষ। অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য উপস্থিত ছিলেন সেই কার্নিভালে।

আরও পড়ুন: রূপার কাছে হেরে রাগে, অভিমানে দীপাকে জড়িয়ে ধরলো সোনা! ফের সোনার জন্য রূপার সঙ্গে দেখা হলো না দীপার

অভিনেত্রী শ্রীতমা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষের ঝড়। ছবিতে এক ফ্রেমে দেখা যাচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়, নুসরাত জাহান, শ্রীতমা ভট্টাচার্য-সহ‌ অন্যান্যদের। ছবি সমাজ মাধ্যমে আসতেই সাধারণ মানুষ লিখলেন
‘এদের লজ্জাও হয় না’, কেউ লিখলেন, ‘সবকটা বেহায়া এক ফ্রেমে’ আবার কেউ লিখলেন, সত্যি
পেটের দায়ে কত কিছু করতে হয় আপনাদের। ‌

Back to top button