“ভালোবেসে তিনটে বিয়ে করেছি, বউ হিসেবে খুব খারাপ আমি…!” ব্যক্তিগত জীবন নিয়ে অকপট অভিনেত্রী সুদীপা বসু

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী সুদীপা বসু (Sudipa Basu)। একাধিক সিনেমা, সিরিয়াল, ওটিটি সিরিজে কাজ করেছেন দাপুটে অভিনেত্রী। একই সঙ্গে তিনি স্পষ্টবাদী এবং নিজ জীবন নিয়ে সচেতন। বর্তমানে একাই থাকেন তিনি। মাঝে মধ্যেই ফিরে দেখেন অতীত জীবন। সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন ও কর্মজীবন নিয়ে মুখ খুললেন সুদীপা।

“সম্পর্কের জন্য অভিনয় ছেড়েছিলাম”- সুদীপা

বর্তমানে তিনি টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। তাঁর অভিজ্ঞতার ঝুলি পরিপূর্ণ। তাই অভিনয় জীবনের বহু বসন্ত পার করা অভিনেত্রী এখন কাজের ক্ষেত্রে অত্যন্ত চ্যুজি। কিছুটা বেছে কাজ করতে পছন্দ করছেন এখন। একাই থাকছেন, ভালো থাকছেন। নিজের মতো করে সিনেমা দেখছেন, গান শুনছেন, আড্ডায় আনন্দে অভিনয় থাকছেন। অনেকেরই আগ্রহ অভিনেত্রীর বিবাহিত জীবন নিয়ে। এবার মুখ খুললেন সুদীপা।

ভালোবেসে তিনটি বিয়ে করেছেন অভিনেত্রী। কিন্তু কেন বারংবার ভাঙন এল বিবাহিত জীবনে? জীবনের রঙিন দিনগুলির কথা আরো একবার স্মরণ করলেন সুদীপা। কাজের সূত্রে প্রথম স্বামী শৈবাল বসুকে বিয়ে করেছিলেন তিনি। অল্প কিছু দিনের পরিচয়ে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন। জীবনে অন্যতম একজন প্রিয় বন্ধুর তালিকায় সুদীপার প্রথম স্বামী। যিনি একসময় বলেছিলেন, যতক্ষণ না সুদীপা একজন ভালো সঙ্গী পাচ্ছে, ততক্ষণ শৈবাল, সুদীপাকে ছাড়বেন না।

দ্বিতীয়বারের জন্য অভিনেতা চন্দন সেনকে বিয়ে করেন সুদীপা। অভিনেত্রী বললেন, চন্দনের মতো ভালো বন্ধু হয় না। কিন্তু তাঁদের সম্পর্কে কোথাও গিয়ে যেন সুর বাজছিল না। তাই বাধ্য হয়ে দ্বিতীয় বিয়ে থেকে সরে আসেন সুদীপা। তৃতীয়বারের জন্য আবার গাঁটছড়া বাঁধবেন বলে ঠিক করেন। অভিনেত্রী বললেন, তিনি চন্দনকে বিয়ে করবেন বলে পাঁচ বছর তাঁর মা বাড়িতে খেতে দেননি।

আরও পড়ুন: ‘আমার মৃতদেহে তোমাদের ষড়যন্ত্র…’ এত বছর পর মিলে যাচ্ছে সিধুর গাওয়া গান! কবে ন্যায় পাবে তিলোত্তমা?

তৃতীয়বারের জন্য তিনি যাকে বিয়ে করলেন তিনি প্রথমেই শর্ত দিলেন, সম্পর্কের জন্য সুদীপাকে অভিনয় ছাড়তে হবে। সেই সময় অভিনেত্রী এক সঙ্গে অভিনয় এবং শহর কলকাতা দুই ছাড়লেন। চলে গেলেন হায়দরাবাদে। সেই সময়ের অভিনেত্রী আটটি মেগা সিরিয়ালের প্রজেক্ট একসঙ্গে ফিরিয়ে দিয়েছিলেন। যদিও এখন আর অতীতের দিকে তাকাতে চান না তিনি। ভালো আছেন নিজের মতো করে। ‌

Back to top button