জানেন কোন নায়কের সঙ্গে প্রেম করছেন জল থৈ থৈ ভালোবাসার তোতা? সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে

টলিউডের অন্দরে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছিল। অভিনেত্রী অনুষা বিশ্বনাথন এবং অভিনেতা-পরিচালক আদিত্য সেনগুপ্তর‌ সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। কলকাতায় নয়, সুদূর পোল্যান্ডে প্রেম করছেন তারা। বর্তমানে ইউরোপে বিভিন্ন জায়গায় কনসার্ট করছেন আমেরিকান পপ তারকা টেলর সুইফ্ট। ১ অগাস্ট তিনি পোল্যান্ডের ওয়ারশ-তে পারফর্ম করেন। সেই শো দেখতে অনুষা ও আদিত্য হাজির হন সেখানে এবং টেলর সুইফ্টের কনসার্ট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন।

ওয়ারশ-এর কাজিমিয়ের্জ় গোর্স্কি ন্যাশনাল স্টেডিয়ামে টেলর সুইফ্ট যখন মঞ্চে গান গাইছিলেন, অনুষা ও আদিত্য গ্যালারির আসনে বসে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ছবিতে দেখা গেছে, সেদিন অনুষার পরনে ছিল শাড়ি, আর আদিত্য পরেছিলেন জিন্স ও টি-শার্ট। এত দিন অনুষাকে বড় পর্দা এবং ওয়েব সিরিজে দেখেই অভ্যস্ত ছিলেন দর্শক। কিন্তু ‘জল থৈ থৈ ভালবাসা’ ধারাবাহিকের মাধ্যমে তিনি মধ্যবিত্ত বাঙালির ঘরে ঘরে পরিচিত। ইন্ডাস্ট্রিতে অনেকের সঙ্গেই তার বন্ধুত্ব, তাদের মধ্যে একজন ছিলেন আদিত্য।

Aditya

২০২২ সালে আদিত্য পরিচালিত ‘মিশন দুগ্গা দুগ্গা’ ছবিতে অভিনয় করেছিলেন অনুষা। পরিচালক হিসেবে আদিত্যের প্রশংসাও করেছিলেন তিনি। সেই বন্ধুত্ব কি এবার প্রেমে রূপ নিল? এখনও ধোঁয়াশা কাটেনি। তবে ছবির পর থেকে ‘প্রজাপতি বিস্কুট’ খ্যাত অভিনেতা আদিত্য সেনগুপ্তের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে অনুষাকে। তাহলে কি এবার বিদেশে গিয়ে তারা নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিলেন? না কি অন্য অনেক তারকার মতো তারাও ‘শুধুই বন্ধু’, এখনও সবটা স্পষ্ট নয়।

আরও পড়ুন: দর্শকেরা চায় নীলুর শাস্তি হোক! কিন্তু কেন এত ক্ষতি করার পরও নীলুকে ছেড়ে দিলো রাই? কি দেখিয়ে শেষ হবে মিঠিঝোরা?

অনুষা ও আদিত্য সম্পর্কিত এই গুঞ্জন টলিউডে নতুন আলোচনার জন্ম দিয়েছে। তাদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়ে এখন আলোচনা তুঙ্গে। অনুষার আদিত্যের ছবিগুলো দেখে অনেকেই তাদের সম্পর্কের বিষয়ে নতুন করে ভাবছেন। যদিও তারা নিজেরা কিছু খোলসা করেননি। তাদের অনুরাগীরা সেই দিনটির অপেক্ষায় আছেন যখন তারা নিজেরাই সম্পর্ককে আনুষ্ঠানিক রূপ দেবেন।

Back to top button