নুসরতের নাম শুনে ‘ভাগ, ভাগ’! রাজনীতির জন্য ইন্ডাস্ট্রি নষ্ট হচ্ছে! অকপট অঙ্কুশ

টলিউডের (Tollywood) প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়ক হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ইদানীং তাঁর ছবি বক্সঅফিসে একেবারেই চলছে না। বলা ভাল ভরাডুবি হয়েছে তাঁর ছবির। ফের নয়া উদ্যমে নিয়ে এসেছেন তাঁর প্রযোজিত প্রথম ছবি মির্জা (Mirza)।

বর্ধমানের প্রত্যন্ত গ্রামের ছেলে অঙ্কুশ। ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও ‘গডফাদার’ ছিল না। কেরিয়ারের শুরুর দিকে তাঁকে একাংশ বলেছিল ‘ছেলেটা নাচ-টাচ করে’। ধীরে ধীরে বর্ধমানের ছেলেটা পরিচিতি পেল অভিনেতা হিসেবে। অভিনয় থেকে প্রযোজনা। হয়ে উঠলেন প্রযোজক।

বাংলা সিনে ইন্ডাস্ট্রির মির্জাকে ৱ্যাপিড ফায়ারে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রথমসারির এক সংবাদমাধ্যম। ৱ্যাপিড ফায়ার রাউন্ডে অভিনেতাকে কয়েকটি প্রশ্ন করা হয়। যেমন, শেষ দেখা ছবি, ছবি ভাল লেগেছে কিনা, প্ৰিয় ডেস্টিনেশন, প্ৰিয় চরিত্র ইত্যাদি।

ৱ্যাপিড ফায়ারে বিস্ফোরক মন্তব্য করেন অভিনেতা। বলেন ইদানীং ইন্ডাস্ট্রিতে রাজনৈতিক প্রভাব বেড়ে গিয়েছে। অভিনেতা আরও বলেন, নিজের বিপরীতে শুভশ্রী ও মিমিকে নায়িকা হিসেবে পেতে ভাল লাগে। ব্যক্তিগত জীবনে ভাল বন্ধু হওয়ার দরুন কাজের ক্ষেত্রেও তা অনেকটা সাহায্য করে। ঐন্দ্রিলাও মনে করেন তিনি ছাড়া অঙ্কুশের পাশে নায়িকা হিসেবে শুভশ্রী ও মিমি সেরা।

আরও পড়ুন: “গালাগালি ছাড়াই কাদিয়ে দেব” মেজাজ হারালেন সৌমীতৃষা, হঠাৎ কী হল মিঠাইরানীর?

ৱ্যাপিড ফায়ারে নুসরতকে নিয়ে বিস্ফোরক অঙ্কুশ

সহ অভিনেতার জন্য গান নির্বাচনের সময় অন্যান্য অভিনেতাদের জন্য ভাল মনে গান ডেডিকেট করলেও, নুসরাতের বেলায় হেসে ফেলেন অভিনেতা। বলেন ‘নুসরাতের জন্য ভাগ বোসডিকে’ গানটাই ডেডিকেট করতে চান তিনি। ইন্ডাস্ট্রির অন্দরে অঙ্কুশ ও নুসরাতের মধ্যে ঠান্ডা যুদ্ধের চৰ্চা নতুন নয়। যদিও দুপক্ষ ঝামেলা হওয়ার কারণ নিয়ে মুখ খোলেননি।

Back to top button