নায়িকার বিরুদ্ধে উঠেছে পরকীয়া’র অভিযোগ! অনির্বাণের সঙ্গে বিয়ে ভাঙা প্রসঙ্গে কী বললেন সুস্মিতা দে?

বর্তমানে বাংলা বিনোদন জগতের একজন অতি পরিচিত মুখ অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। অপরাজিতা অপু, বউমা একঘরের বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যদিও টিআরপি তালিকায় বিশেষ ভালো ফলাফল করতে পারেনি ধারাবাহিকটি। এরপর পঞ্চমী ধারাবাহিকে কাজ করেছেন সুস্মিতা। বর্তমানে স্টার জলসার বাংলা টকিজ প্রযোজিত ধারাবাহিক কথাতে অভিনয় করতে দেখা যাচ্ছে সুস্মিতাকে।

কথা ধারাবাহিকটিতে তার অভিনয় ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। পর্দায় অভিনেতা সাহেব ভট্টাচার্যর সঙ্গে সুস্মিতার রসায়ন ভীষণ পছন্দ করছিল দর্শকরা। শুরুর থেকে বিশেষ জনপ্রিয়তা না পেলেও বর্তমানে দারুণ জনপ্রিয় কথা। জগদ্ধাত্রীকে হারিয়ে স্লটও দখল করেছে ধারাবাহিকটি। বলাই বাহুল্য বর্তমানে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক কথা।

তবে পর্দার সামনে অগ্নিভকে মন দিলেও ব্যক্তিগত অনির্বাণ রায়কে মন দিয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা দে। চলতি বছরেই ভালোবাসার মাসে প্রেমিক অনির্বাণের সঙ্গে আংটি বদলও সেরে ফেলেছিলেন সুস্মিতা। পাঁচ বছরের সম্পর্ক তাদের। এমনকি ঘরে ঘরে জি বাংলাতেও অনির্বাণকে হবু স্বামী হিসেবেই পরিচয় করিয়েছিলেন সুস্মিতা। এমনকি একসঙ্গে পাশাপাশি দুটি ফ্ল্যাটও গিয়েছিলেন তারা। যদিও সবটাই রয়েছে সুস্মিতার নামে। জানা যায় প্রেমিকের সঙ্গে কয়েকবছর পরই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী।

সুস্মিতাকে নিয়ে কি লিখেছেন অনির্বাণ রায়

তবে সফরটা রূপকথার মতো হলেও মধুর হল না শেষটা। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চির ধরেছে তাদের সম্পর্কে। কিছুদিন আগেই অভিনেত্রীর হবু স্বামী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছিলেন যেখানে লেখা ছিল “সুস্মিতা দে সংক্রান্ত কোনও প্রশ্ন আমাকে করবেন না। (হাত জোড় করা ইমোজি) ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি।” প্রসঙ্গত, বিজ্ঞাপন সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত রয়েছেন অনির্বাণ। তাদের ভালোবাসায় মাখোমাখো পোস্ট সামাজিক মাধ্যমে শেয়ার করেন দুজনেই। তবে বিচ্ছেদের প্রসঙ্গে অনির্বাণ মুখ খুললেন কোন প্রতিক্রিয়া জানাননি সুস্মিতা। যদিও টলিপাড়ায় জল্পনা অন্য একজনের সঙ্গে সম্পর্কে গেছেন সুস্মিতা।

আরও পড়ুন: সেরার লড়াইয়ে ফের সবাইকে মাত দিল ফুলকি! টিআরপিতে কামাল জি বাংলার! কোথায় দাঁড়িয়ে বাকিরা? 

বিচ্ছেদের পর ভালো নেই সুস্মিতা, কি লিখেছেন অভিনেত্রী?

তবে অভিনেত্রীর মনের অবস্থা যে ভালো নেই সেই বিষয়ে নিশ্চিত তার অনুরাগীরা। ব্যক্তিগত জীবনের চাপা কষ্টের ছাপ পড়েছে সুস্মিতার ইনস্টাগ্রাম স্টোরিতেও। সম্প্রতি ভগবান শ্রীকৃষ্ণকে নিয়ে বেশ কয়েকটি স্টোরি শেয়ার করেন অভিনেত্রী। যার মধ্যে একটিতে তিনি লিখেছেন “প্রত্যেকের জীবনই একজন বিশেষ ব্যক্তি থাকে। আমার জীবনে রয়েছে ভগবান কৃষ্ণ।” দ্বিতীয় স্টোরিতে লেখা “কখনও কখনও কৃষ্ণ আমাদের পরিস্থিতি ঠিক করতে পারেন না। কিন্তু, আমাদের হৃদয়ের পরিবর্তন করার চেষ্টা করে।” তৃতীয়টিতে অভিনেত্রী লিখেছেন “আমি একটা জিনিস জানি, কৃষ্ণ কোনও দিন আমার হাত ছেড়ে দেবে না।”

Back to top button