অবশেষে আদৃত-কৌশাম্বীর মধুচন্দ্রিমার ছবি প্রকাশ্যে! কোথায় ঘুরতে গেছেন নব দম্পতি?

টলিপাড়ার বর্তমানে সবচেয়ে চর্চিত জুটি আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। সংবাদ মাধ্যম থেকে সামাজিক মাধ্যমে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দু উচ্ছেবাবু এবং দিদিয়ার বিয়ে। জানা গেছে সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকেই শুরু হয়েছিল তাদের সম্পর্ক। প্রথমে বন্ধুত্ব আর তারপর প্রেম। যদিও সেইসময় নিজেদের সম্পর্ক নিয়ে মুখ নীরবতা বজায় রেখেছিলেন আদৃত বা কৌশাম্বী। নানা জল্পনা, বিতর্কের অবসান ঘটিয়ে সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

মিঠাই ধারাবাহিকের শেষের দিকে আদৃত কৌশাম্বীর সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হলেও সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে গেছিল সেই জল্পনা। এরপর ২০২৪ পড়তেই আবার নেটিজেনদের নজর কাড়ে এই তারকারা জুটি। চলতি বছরের শুরুর দিনেই আদৃতের সঙ্গে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন কৌশাম্বী। আদৃতের হাত ধরেই সেই ছবিটি শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

সাবেকিয়ানা বজায় রেখে বিয়ে সারলেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

তারপরই আদৃত কৌশাম্বীর সম্পর্কে নিয়ে টলিপাড়ায় শুরু হয়ে যায় গুঞ্জন। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ৯ মে গাঁটছড়া বাঁধবেন আদৃত কৌশাম্বী। আদৃতের পরনে ছিল তোসরের পাঞ্জাবি। এবং সাবেকি সোনার গয়না, মাথায় লাল ওড়না, পরনে লাল বেনারসি, নাকে নাকছাবি সব মিলিয়ে অভিনেত্রীর সৌর্ন্দয দেখে তাক লেগে গিয়েছিল নেটিজেনদের। এমনকি রিসেনশনের দিনও সাদা লেহেঙ্গাতে অভিনেত্রীকে দেখে অবাক হয়েছিলেন নেটিজেনরা।

মধুচন্দ্রিমায় বিশেষ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন অভিনেত্রী কৌশাম্বী রায়

বিয়ের পর্ব মিটতেই জানা যান মধুচন্দ্রিমার উদ্দেশ্যে রওনা দিয়েছেন আদৃত কৌশাম্বী। নিজের ইনস্টাগ্রামে ফ্লাইট থেকে রানওয়ের একটি ছবি স্টোরিতে দিয়ে সেই সংবাদ জানিয়েছেন খোদ কৌশাম্বী। যদিও তখন এটা জানা যায়নি যে মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছেন তারা? ছবিটি দেখার পর এই নিয়ে অনুরাগীদের মতোই শুরু হয়েছিল জল্পনা। তবে এবার সমস্ত প্রশ্নের সরাসরি উত্তর দিলেন কৌশাম্বী। সামাজিক মাধ্যমে নিজের হানিমুনের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: নীলুর ব্যাপারে চরম সিদ্ধান্ত নিল শৌর্য্য! জন্মদিনে রাইকে বিরাট সারপ্রাইজ দিল অনির্বাণ! ক্রমে জমছে প্রেম! মিঠিঝোরায় বিশেষ ধামাকা

কোথায় হানিমুনে গিয়েছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

সামাজিক মাধ্যমে শেয়ার করা ছবিগুলি দেখে স্পষ্ট গোয়ায় মধুচন্দ্রিমা করতে গিয়েছেন এই নব দম্পতি। কখনও গোয়ার বিখ্যাত আগুয়ারা দুর্গে, আবার কখনও সমুদ্রের ধারে ক্যান্ডেল লাইট ডিনার করতে দেখে গেছে এই তারকা জুটিকে। অভিনেত্রীর পরনে সাদা শার্ট এবং শর্ট এবং আদৃতের পরনে সি গ্রেন রঙের শার্ট এবং কালো রঙের প্যান্ট। স্বামীর হাত ধরে মধুচন্দ্রিমার এই বিশেষ দিনগুলো কাটাচ্ছেন অভিনেত্রী। পোস্টটি পড়ে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

Back to top button