হঠাৎ করে ইন্ডাস্ট্রি থেকে উধাও ডান্স বাংলা ডান্স খ্যাত তাথৈ দেব! কোথায় গেলেন অভিনেত্রী? কী করছেন এখন তিনি?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালিকা হিসেবে পরিচিত হন তাথৈ দেব (Tathoi Deb)। ডান্স বাংলা ডান্সের মঞ্চে তাথৈ ও অরিত্রের জুটি ছিল সকলের প্রিয়। মহাগুরু মিঠুন চক্রবর্তীর পছন্দের পাত্রী ছিলেন তাথৈ। তিনি নিজেও একজন নৃত্যশিল্পী। পর্দায় তাঁর উপস্থিতি আলাদা মাত্রা আনত। ডান্স বাংলা ডান্স শেষ হতে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। তারপরই হঠাৎ করে উধাও হয়ে যান শিল্পী।

১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন তাথৈ। বছরের হিসেবে তার বয়স হয়েছে ২৬ বছর। ডান্স বাংলা ডান্স তাঁকে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দিয়েছিল। বিভিন্ন সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় তাঁকে। তবে ২০১৬ সালের পর থেকে হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান তাথৈ। ‌ইন্ডাস্ট্রিতে আর দেখা যায় না তাঁকে। পর্দায় কার্যত নিখোঁজ হয়েছেন তিনি। এখন কোথায় আছেন তাথৈ? কি করছেন তিনি?

নীল রাজার দেশে, অগ্নিপরীক্ষা, খোকাবাবু, প্রেম আমার-সহ একাধিক সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাথৈ দেবকে। ‌সঞ্চালিকা হিসেবে নাম তাঁর হয়েছিল-ই। অভিনেত্রী হিসেবেও নাম করতে থাকেন তাথৈ।দেব-শুভশ্রীর সঙ্গে অভিনয় করে আর‌ও চর্চায় আসেন তাথৈ দেব। ডোনা গাঙ্গুলীর কাছে নাচ শিখেছিলেন তাথৈ। তিনি একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী। তবে নিজের শখ ও স্বাচ্ছন্দ্যের গন্ডি পেরিয়ে মিষ্টি মুখের মেয়েটি বাস করছে মার্কিন মুলুকে।

তাথৈ প্রসঙ্গে মুখ খুললেন অরিত্র

আর এই কথা নিজে মুখে জানিয়েছে তাথৈ এর ডান্স বাংলা ডান্স স্টেজ পার্টনার অরিত্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাথৈ এর বিষয়ে জানিয়েছেন তিনি। ‌শিল্পী এখন বিদেশে কর্মরতা। নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন জীবন। ন্যাশনাল জেমস স্কুল থেকে পড়াশোনা করে হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হন তিনি। এই সূত্র ধরেই বিদেশে পাড়ি দেন অভিনেত্রী।

আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা! মৃ’ত্যুর কোলে ঢলে পড়লেন ত্রিনয়নী ধারাবাহিকের অভিনেত্রী

মার্কিন মুলুকে বসবাসরত তাথৈ নিজের জীবনকে নতুন করে সাজিয়েছেন। সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার কারণে অনেকেই জানেন না তাথৈ তার বাস্তব জীবনে কি করছেন। অতএব চিন্তিত তাঁর অনুরাগীরা। তাঁদের কথায়, তাথৈ কি আবার কোনদিনও ফিরবেন টলিউডে? এই প্রশ্নের উত্তর দেবে সময়।

Back to top button