Subhankar Saha: কোথায় হারিয়ে গেলেন জড়োয়ার ঝুমকো খ্যাত শুভঙ্কর সাহা? টলিউডের রাজনীতি নাকি প্রতিযোগিতা কোনটা দায়ী? তার কষ্টের কথা জানলে কেঁদে ফেলবেন

প্রিয়জনদের হারিয়ে নেশাগ্রস্ত হয়ে একসময় ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেলেও আবারও নিজের অভিনয় জগতে ফিরে এসে পর্দায় এবং বাস্তবে হিরো হয়ে উঠেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো এমন একাধিক হিট ধারাবাহিকে অভিনয় করেছেন মুখ্য চরিত্রে।

দর্শকদের ভালোবাসায় টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি মুখ হয়ে উঠেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। কিন্তু হঠাৎ করে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই অভিনেতা কেনো?

Jarowar Jhumko TV Serial - Watch Jarowar Jhumko Online All Episodes (1-413) on ZEE5
জানা যায় দিদির আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা শুভঙ্কর সাহা। অপরদিকে এই শোক কাটিয়ে উঠতে না উঠতেই জীবনের অন্যতম ভরসার মানুষ নিজের মাকে হারিয়ে ফেলেন তিনি। শোনা যায় এরপর থেকেই নাকি নেশাগ্রস্ত হয়ে যেতে শুরু করেছিলেন অভিনেতা শুভঙ্কর।

কিন্তু এখানেই শেষ নয়। ভাগ্যের এতটাই নিষ্ঠুর পরিহাস যে কয়েক মাসের মধ্যেই নিজের বাবাকেও চিরতরে হারিয়ে ফেলেন শুভঙ্কর। নেশাগ্রস্ত অবস্থায় শুটিং করার পাশাপাশি যখন তখন মেজাজ হারিয়ে ফেলতেন তিনি। এমনকি নিজের প্রিয়জনদের অনেক সময় চিনতে না পারার মত সমস্যা দেখা দেয় এই অভিনেতার মধ্যে।

ক্রমশই এক অন্ধকারময় অধ্যায়ের মধ্যে প্রবেশ করছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। এ সময় অভিনেতার পাশে ছিলেন স্ত্রী। অভিনেতার মানসিক এবং শারীরিক অবস্থা এতটাই খারাপ এবং আশঙ্কাজনক হয়ে ওঠে যে রিহাবে পাঠানো হয়।

প্রিয়জন এবং অভিনয় থেকে দূরে থেকে নিজেকে সুস্থ করার চেষ্টা চালিয়ে গিয়েছেন অভিনেতা শুভঙ্কর সাহা। তবে এরপর সম্পূর্ণ মনের জোরে নিজের শারীরিক সুস্থতার পর মানসিক সুস্থতা অর্জন করে নিজের স্ত্রীকে নিয়ে আবার সুখের সংসার করা শুরু করেন শুভঙ্কর।

শেষবার কালার্স বাংলার ত্রিশূল ধারাবাহিকে দেখা গিয়েছে এই নায়ককে। কিছুদিন আগে অভিনেতাকে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে অতিথি হিসেবে এসে খেলতে। নিজের স্ত্রীর সঙ্গে এসেছিলেন এখানে প্রতিযোগী হয়ে। অভিনেতা বেশ কিছু ছবি শেয়ার করেছেন সেই অনুষ্ঠানের।

Back to top button