জমে উঠেছে অনুরাগ, গল্পের মোড় ঘুরিয়ে গল্পের অন্যতম খলনায়ক ভিক্টর হয়ে উঠছে সেনগুপ্ত পরিবারের ঢাল

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একের পর এক চমক এসে চলেছে ধারাবাহিকে। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতিদিন গল্পের মোড় ঘুরে চলেছে ৩৬০ ডিগ্রি। গল্পের অন্যতম খলনায়ক এখন অন্যতম ইতিবাচক চরিত্র হয়ে উঠছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা জুলাই
(Anurager Chhowa Today Episode 1st July)

এদিন ভিক্টর ম’দ না খেয়েও মাতালের অভিনয় করতে থাকে। উদ্দেশ্য একটাই সূর্যকে ভুল ওষুধ না খাওয়ানো। ভিক্টর সত্যিটা বললে তার কথা কেউ বিশ্বাস করবে না। তাই বাধ্য হয়ে মা’তা’ল হওয়ার পন্থা অবলম্বন করে ভিক্টর। তবে দীপার চোখকে ফাঁকি দেওয়া দুষ্কর। সে বুঝতে পারে ভিক্টর নাটক করছে। সরাসরি ভিক্টরকে প্রশ্ন করায় সে দীপাকে উত্তর দেয়না। প্রাণপণে মদ্যপ হওয়ার নাটক করতে থাকে।

এরই মধ্যে দীপার হাত থেকে সূর্যের ওষুধ ফেলে দেয় ভিক্টর। সে রাতের মতো ভুল ওষুধ খাওয়ার হাত থেকে রুখে দেয় সূর্যকে। এদিকে ইরা ভাবছে সে তার কার্যসিদ্ধি করে ফেলেছে। সূর্য পরদিন আর ঘুম থেকে উঠবে না। তাই সূর্যের স্মৃতি ফেরাতে যে থেরাপি সেশনের আয়োজন করেছে ডক্টর স্যানাল তা পণ্ড করা সম্ভব। কারণ সেনগুপ্ত বাড়িতে থাকার সময় সূর্যের স্মৃতি ফিরে এলে ইরার মুখোশ খুলে যাবে।

এদিন সূর্যের থেরাপি সেশন জোর কদমে চলতে থাকে। সেনগুপ্ত পরিবারের সকলে মিলে একটি ক্লাসরুমে একত্রিত হয়েছে। ডক্টর স্যানালের উপস্থিতিতে ক্লাসরুমে একটি ডাক্তারি ক্লাসের প্রেক্ষাপট তৈরি করা হয়েছে। ভালই চলছে সূর্যের থেরাপি। সব প্রশ্নের উত্তর দিতে পারছে সূর্য।

তখনই বাঁধ সাধে ইরা। পেনড্রাইভের কথা কানে তোলে সূর্যের। তারপর বেড়ে যায় সূর্যের ছটফটানি। আচমকা বলে সে ক্লাস করবে না। সূর্যের স্মৃতিতে ভেসে ওঠে একদল মানুষের অবয়ব। পেনড্রাইভ না দিলে প্রাণে মেরে দেবে তাকে। সেদিনের মতো বানচাল হয়ে যায় সূর্যের থেরাপি সেশন।

Back to top button