“চারটে পাঁচটা মেয়ে নিয়ে…” গুড্ডির অনুজের সঙ্গে অদ্ভুত মিল অনিকেতের! রণজয়ের পিছন ছাড়ে না প’র’কী’য়া!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)। ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojay Bishnu) ও নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে (Sweta Bhattacharya)। তবে এই ধারাবাহিক নিয়ে দর্শকদের ক্ষোভ পরকীয়াকে কেন্দ্র করে।

পরকীয়ায় মত্ত অনিকেত! বিরক্ত দর্শক

‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের আগে স্টার জলসার ‘গুড্ডি’ সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেতা রণজয়কে। সেখানে তিনি অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির বিপরীতে অভিনয় করেছেন। ধারাবাহিকের গল্পে নায়ক অনুজের প’র’কীয়া স্পষ্ট করে দেখানো হয়েছিল। যা দর্শক মহলে ক্ষোভের পরিস্থিতি সৃষ্টি করে। ধারাবাহিকের প্রভাব সমাজে পড়ছে, এই দাবি তুলেছিলেন অনেকে।

 

ইতিমধ্যে, রণজয়ের কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকেও পরকীয়ার গল্প চলে এলো। যেদিন থেকে গল্পে কামব্যাক করেছে নায়কের প্রেমিকা অহনা। অহনার সঙ্গে শ্যামলীর দ্বৈরথ নিত্যদিনের ঘটনা। অহনাকে হারিয়ে শ্যামলী কিভাবে নিজের সংসার গড়ে তোলে, সেটাই দেখানো হচ্ছে মেগা সিরিয়ালে। আর এইসব দেখে বিরক্ত দর্শক।

স্টার জলসার রোশনাই ধারাবাহিকে শন ব্যানার্জি ওরফে আরণ্যকের স্ত্রী ও প্রেমিকা সামলানোর গল্প দেখে দর্শকদের বিরক্তির সীমা ছিল না। সামাজিক মাধ্যমে বিষয়টি নিয়ে অনেক লেখালেখি হয়। কিন্তু এখন অনিকেত কি করছে! ধারাবাহিকের লেখক-এর উদ্দেশ্যে দর্শকের বক্তব্য, শহর কলকাতার সব মেয়েদের অনিকেতের সঙ্গে জুড়ে দেওয়া হোক!

আরও পড়ুন: জমজমাট টিআরপি! নতুন করে অক্সিজেন পেয়ে জি বাংলাকে কোনঠাসা করল জলসা

প্রসঙ্গত উল্লেখ্য, গুড্ডি ধারাবাহিকে অভিনয়ের পর ব্যক্তিগত জীবনের টালমাটাল সামলে আবার থিতু হচ্ছেন অভিনেতা রণজয় বিষ্ণু। গুড্ডির নায়িকা শ্যামৌপ্তির সঙ্গেই নাকি প্রেমের সম্পর্ক রয়েছেন তিনি। এমনটাই গুঞ্জন উঠছে টলিপাড়ার অন্দর থেকে। যদিও নায়কের দাবি, তাঁরা শুধুই বন্ধু।

Back to top button