Dhulokona: ‘আমি তিতির দিদিকে ঠকিয়ে লালন কে বিয়ে করবো না’,ধুলোকণাতে‌ ফের ফুলঝুড়ির ন্যাকামি দেখে অতিষ্ঠ দর্শক!

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে একটি জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘ধূলকণা’। সম্প্রতি একের পর এক প্লট পরিবর্তন হচ্ছে এই ধারাবাহিকে। সোশ্যাল মিডিয়াতে নানা রকম সমালোচনা বা ট্রোলিং হলেও এই মুহূর্তে দর্শকের বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। কিন্তু গল্পের অদ্ভুত সব মোর দেখিয়ে এখনো দর্শকের ক্ষোভের মুখে পড়ছে এই ধারাবাহিক।

Bengali television
সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালন স্মৃতিশক্তি হারিয়ে যে ডাক্তারের বাড়িতে আশ্রয় নিয়েছিল তার মেয়েকে সে বিয়ে করেছে কিন্তু ডাক্তার এবং ফুলঝুড়ি দুজনেই চাইছিল যাতে তার স্মৃতিশক্তি ফিরে আসে। কিন্তু অবশেষে তা ফিরে আসেনি লালন তিতিরকে লিপস্টিক পরিয়ে বিয়ে করেছে। যার ফলে নানা রকম ট্রলিং হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Bengali television

এবার ধারাবাহীকে দেখানো হচ্ছে যে লালনের স্মৃতিশক্তি ফিরে এসেছে এবং সে এখন ফুলঝুরির সঙ্গে সংসার করতে চায়। অপরদিকে ডাক্তারের মেয়ে সবাইকে জানিয়েছে যে সে পুরোটাই একটা এক্সপেরিমেন্ট করছিল যাতে লালনের স্মৃতিশক্তি ফিরে আসে। তাই জন্যেই সে বিয়ের দিন লালনকে সিঁদুর পড়াতে দেয়নি ,লিপস্টিক পড়াতে বলেছিল। সব সত্যিটা প্রকাশ হওয়ার পরেও ফুলঝুরি বারবার লালনকে তিতিরের সঙ্গে সংসার করার জন্যই জোর করছে।

Bengali television
উল্টোদিকে ফুলঝুরি বারবার বলছে যে তিতির দিদিকে ঠকিয়ে লালন আমার কাছে ফিরবে না। আর এই শুনে দর্শকরা ফুলঝুরির ওপর ক্ষেপে গেছে। এবং তারা বলছে যে বারবার ফুলঝুরি একই রকম কাজ করে। যতবার লালন ফুলঝুরিকে বিয়ে করতে আসে ততবারই ও অহংকার দেখিয়ে লালনকে ফিরিয়ে দেয়। আর সেই জন্যই দর্শকরা বলছে যে লালন চরিত্রটা কি এতটাই ফেলনা! যে ফুলঝুরি বারবার ন্যাকামি করবে আর সেগুলো ও সহ্য করবে।

Bengali television

Back to top button