শিমুল-পলাশের 18+ ডায়লগ, সূর্যর স্পার্মে প্রেগন্যান্ট মিশকা আর বিয়ের আগে ফুলসজ্জা রানী-দুর্জয়ের! বেশি সাহসী হচ্ছে বাংলা সিরিয়াল?

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে বিভিন্ন ধরনের গল্প জায়গা পাচ্ছে। কোথাও ছোটদের কাহিনী দেখানো হচ্ছে আবার কোথাও অতিপ্রাকৃতিক বিষয় দেখানো হচ্ছে আবার কোথাও কোথাও বিজ্ঞানকে নিয়ে দেখানো হচ্ছে গল্পে। খুব সম্ভবত এই সময়টা এখন শুরু হয়েছে বা বলা যায় এই ট্রেন্ডটা নতুন। এর থেকে একটু আগে সময় সাধারণত বিভিন্ন সামাজিক গল্প জায়গা পেত অথবা মা শাশুড়ির নিত্যদিনের কুটনামি ছিল মা কাকিমাদের বিনোদনের রসদ। এখন যুগ পাল্টেছে, চিন্তা পাল্টেছে, অনেক মুক্তমনা হয়েছে সমাজ।

সম্প্রতি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা গেছে সূর্যর স্পা র্ম নিয়ে গর্ভবতী হয়েছে তার বেস্ট ফ্রেন্ড মিশকা। এর আগে এমনটা কোন সিরিয়ালে সেভাবে দেখা যায়নি। বিজ্ঞানের এমন ব্যবহার অনেকেই জানে তবে সিরিয়ালে সচরাচর এটা দেখা যায়নি বলে অস্বাভাবিক লেগেছে অনেকের কাছে। তবে এটা অবাস্তব নয় বরং অনেকের কাছে এই বিষয়টা সুখের বিশেষ করে যারা দীর্ঘদিন ধরে সন্তান সুখ থেকে বঞ্চিত তাদের কাছে।

এরপর আসছে জি বাংলার কার কাছে কই মনের কথা সিরিয়াল যেখানে শুরুটা হয়েছিল সাংসারিক ঝামেলা অশান্তি শাশুড়ি এবং বৌমার মধ্যে দিয়ে আর এখন চলছে স্বামী এবং স্ত্রীর প্রতিদিনকার রাতের গল্প। স্বামী বৈবাহিক ধ র্ষণ করছে স্ত্রীকে রোজ আর সেটা নিয়ে এখন এগোচ্ছে গল্প। এটাও বাংলা টেলিভিশনে নতুন।

এদিকে স্টার জলসায় নতুন শুরু হয়েছে তোমাদের রানী আর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই এক বিশেষ কারণে উঠে এলো আলোচনায়। দুর্জয় এবং রানী একে অপরকে ভালো করে চেনে না বা জানে না আর বিয়ের আগেই একে অপরের সঙ্গে শা রীরিক সম্পর্কে জড়িয়ে পড়ল তারা। সেই দৃশ্যও দেখানো হয়েছে খুব ভালোভাবে। এই ভাবনাটাও নতুন যেটা এখনকার প্রজন্মের কাছে খুব সাধারণ একটা বিষয়। এটাকে তারা বলে হুক আপ।

আরও পড়ুনঃ ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকটির জন্য যে দর্শকরা অপেক্ষায় ছিলেন, তাঁদের জন্য দারুন খবর!

এবার এই নিয়ে মজা করে এক দর্শক লিখলেন, ‘বাংলা সিরিয়ালে কি সব দেখাচ্ছে এগুলো? সূর্যর পার্সোনাল জিনিস চুরি করে মা হয়ে যাচ্ছে মিশকা। শিমুল পরাগের রোজকার ১৮+ ডায়লগ। এখন আবার বিয়ের আগেই সব হয়ে যাচ্ছে (যাচ্ছে কি অলরেডি হয়ে গেছে) তোমাদের রাণী তে। খুব আপডেট হচ্ছে বাংলা সিরিয়াল’।

Back to top button