“একদিনেই চিনি মোটা হয়ে চুল সোজা করে শাড়ি পরে নিল!” চিনিকে নিয়ে তীব্র কটাক্ষ নেটিজেনদের

ট্রোল বর্তমানে সমাজে সকলের কাছে খুবই পরিচিত একটি বিষয়। তার হাত থেকে বড় বড় তারকা, খেলোয়াড় এমনকি সাধারণ মানুষ নিজেও বাঁচতে পারেনা। সম্প্রতি সম্প্রচারিত স্টার জলসার (Star Jalsha) একটু ধারাবাহিক নিয়েও সমান তালে হয়ে চলেছে ট্রোল। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নানান জল্পনা। নানান কথা উঠতে থাকে ধারাবাহিক সম্পর্কে। কখনও তার কাহিনী, কখনও তার অভিনেত্রী হয় সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু।

সম্প্রতি স্টার জলসার ধারাবাহিক চিনি নিয়েও শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় নানান মানুষের নানা প্রতিক্রিয়া দেখা যাচ্ছে ধারাবাহিকটি নিয়ে। চিনি ধারাবাহিকটি ১২শে জানুয়ারি থেকে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে ১০টা থেকে। যদিও মাস খানেক পর হতে না হতেই নানা গঞ্জন শুরু হয়েছে ধারাবাহিকটি নিয়ে। ধারাবাহিকটি মূল চরিত্রগুলোতে অভিনয় করছে অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য চিনির ভূমিকায়, সোমরাজ মাইতি দ্রোণের ভূমিকায়, মধুরিমা বসাক অপলার ভূমিকায়, সৌরভ চ্যাটার্জী এবং অনুরাধা রায়কেও এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

Chini on Star Jalsha: ১৫ মিনিটেই শটের জন্য তৈরি নায়িকা! 'চিনি' ইন্দ্রাণীর সিক্রেট ফাঁস করল নায়ক সোমরাজ - Chini: Indrani-Somraj talks about their new journey with Star Jalsha's new ...

ধারাবাহিকটি ট্রিলার নির্ভর যেখানে মূল চরিত্র চিনি অতীত দেখতে পায়। কিন্তু শুরু থেকেই ধারাবাহিকটির টিআরপি ফল ভালো আসছে না। তাই সম্প্রতি শোনা যায় ধারাবাহিকটিতে মূল অভিনেত্রীর পরিবর্তন হতে চলেছে যদিও সেই বিষয়ে নির্দিষ্ট করে কিছুই জানায়নি কেউ। তবে ইতিমধ্যেই ধারাবাহিকটি নানা কারণে ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় “তারপর চিনি খেয়ে দেয়ে মোটা হয়ে শহরে এসে চুল স্ট্রেইট করে নিয়ে গলার মাদুলি জলে ভাসিয়ে শাড়ি পড়ে নিল এরা নেওয়ার আগে দেখেনা??ভাবেনা??”

এই প্রকারের মন্তব্যে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। অনেকই জানিয়েছে তাদের অভিনেত্রী পছন্দ নয় কিন্তু এখন আর কি বিশেষ পরিবর্তন আসবে অভিনেত্রী পরিবর্তন হলে এই বিষয়ে সংশয় প্রকাশ করেছেন তারা। ধারাবাহিকের টিআরপি বাড়ছে না বলে “বোকা বোকা” অযৌক্তিক প্রোমো দিচ্ছে ধারাবাহিক যার সঙ্গে কোনও সম্পর্কই নেই থ্রিলারের। “দ্রোণকে চায়, দ্রোণকে চায়” এই একই সংলাপ আওরাছেন নাকি ধারাবাহিকের ভিলেন চরিত্র। এইসমস্ত কারণেই নাকি টিআরপি কমছে মন্তব্য নেটিজেনদের অনেকাংশের। তাহলে আপনাদের কি মত ধারাবাহিকের অভিনেত্রী পরিবর্তন হলেই কি ফিরবে টিআরপি হাল প্রশ্ন জাগছে সকলের মনে।

Back to top button