নির্দোষ প্রমাণিত হলো শিমুল! আসল অপরাধীকে খুঁজে বের করার আদেশ দিল কোর্ট! মনের কথায় তুলকালাম 

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকে কোর্টে চলছে শিমুলের কেসের শুনানি। কোর্টে ইতিমধ্যেই ২ দফার হাজিরা হয়েছে। প্রথম দফায় জিজ্ঞাসাবাদ করা হয় মধুবালা দেবীকে। তিনি জানান শিমুল ভালো মেয়ে। তাকে খুব ভালো বাসতেন এবং সেবাও করেছেন। আমি দেখিনি শিমুলকে বিষ দিতে তবে এটা আর শিমুল ছাড়া কে করতে পারে তাই শিমুলের উদ্দেশ্যে একথা বলছেন। ওদিকে দ্বিতীয় দফায় কাকিমা আর বিপাশা জানায় শিমুল ভালো মেয়ে আর সে কিছু করতে পারে না।

পরাগের স্কুলের প্রধান শিক্ষকও জানান শিমুল ভালো মেয়ে কিন্তু পরাগ তার ওপর অনেক অত্যাচার করেছেন তাই তার মনে হয়না এটা সত্যি। মধুবালা দেবী তার ভুল বুঝতে পারেন এবং পুতুলকে বলেন শিমুল যেন ছাড়া পেয়ে যায়। তিনি এও স্বীকার করেন যে ছেলেদের কথ ভেবে তিনি শিমুলকে ভুল বুঝেছিলেন। কিন্তু তিনি জানেন শিমুল এই কাজ করতে পারে না। তিনি ঠাকুরে কাছে প্রার্থনা করেছেন যাতে শিমুলের কিছু না হয়। পুতুলও তার কথায় সহমত হয় এবং বলে শিমুল ছাড়া পেয়ে যাবে ঠিকই।

ওদিকে কোর্টে আরাধনা শিমুলকে ভয় পেতে না করেন। তিনি শিমুলকে বলেন তিনি আর অনির্বাণ আগে স্বামী স্ত্রী ছিলেন কিন্তু তাদের ডিভোর্স হয়ে যায়। কিন্তু অনির্বাণ তার ওপর অনাচার করেনি কখনও। তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী এবং একে অপরকে হারানোর চেষ্টা করেন সবসময়। শিমুলও তখন বলে যে সে ভয় পাচ্ছেন না। সে লড়বে। প্রযোজনা হাই কোর্টে যাবে।

তারপর জর্জ সাহেব আসে শিমুলকে কেউ বিষ হওয়াতে না দেখায় এবং তার ভালো চরিত্রের জন্য নির্দোষ বলে ঘোষণা করেন। পুনরায় তদন্ত করে আসল অপরাধীকে খুঁজতে বলেন। তবে কি মনে হয় আপনাদের তবে কি এবার ধরা পড়বে প্রতীক্ষা? পর্দা ফাঁস হবে তার অবশেষে?

Back to top button