বহুমুখী প্রতিভার অধিকারী! অসাধারণ গানে নেটিজেনদের মন জিতলেন কার কাছে কই মনের কথার পুতুল অর্থাৎ শ্রীতমা ভট্টাচার্য

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথার (Kar Kache Koi Moner Kotha) পুতুল যার মানষিক সমস্যা থাকলেও জীবনের সমস্যা বাধা পেরিয়ে সে লড়ছে নিজের জন্য, সত্যির জন্য। পরিবারের সকলেই নানা সময় শিমুলকে ভুল বোঝালেও হাত ছাড়েনি সে শিমুলের। সবসময় সব পরিস্থিতিতে সে থেকেছে তার সঙ্গে। নিজের মা, ভাইদের ভুল গুলোকে সর্বদা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে সে। সকলের বিরুদ্ধে গিয়ে সমর্থন করেছে শিমুলকে।

শিমুলের সাহায্য, উৎসাহে সে শিখেছে পড়াশোনা। এই ধারাবাহিকে তার অসাধারণ গানের কথা ঢেকে দিয়েছে তার সমস্ত অক্ষমতা বা ব্যর্থতাকে। তার শিমুলদের দলের গানের জন্য সে সকলের কাছেই কুড়িয়েছে প্রশংসা। তবে তার অগোছাল কথা বা বাকিদের মতো ওতো পরিপাটি ব্যাবহার না থাকলেও তার আছে একটা বড় মন। যার প্রমাণ মিলেছে ধারাবাহিকে বারবার। সব অপমান, কষ্ট সহ্য করলেও সে কখনও সত্যি বলতে পিছু হাঁটেনি। এরকমই একটি চরিত্রই কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এনে দিয়েছে প্রাণ।

ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক মা দিয়ে তিনি শুরু করেন তার অভিনয়ের যাত্রা। তারপর অগ্নিপরীক্ষা, ইচ্ছে নদী, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে, প্রথমা কাদম্বিনী, গ্রামের রানী বীণাপাণি, লালকুঠীর, সোহাগ জল প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। বর্তমানে তিনি অভিনয় করছেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকে শিমুলের ননদ পুতুলের চরিত্রে। ধারাবাহিকে শিমুলের চরিত্রটি প্রধান হলেও তার জনপ্রিয়তা এবং প্রয়োজনীয়তা ধারাবাহিকে নেহাতই কম নয়।

অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে বর্তমানে তিনি একজন রাজনীতির ব্যাক্তিত্বও। বিনোদন জগতেই অনেক তারকাই থাকে নানা গুণ কেউ করে অসাধারণ নাচ, কেউ আঁকে ছবি, কেউ বা কবিতা পাঠ করেন দারুন। তেমন শ্রীতমা গানের গলা অসাধারণ। না না আমি বলছি না বলছে নেটজেনরাই। তিনি শুধু ধারাবাহিকেই নন, বাস্তব জীবনেও তার অসাধারণ গলা মন জয় করেছে নেটিজেনদের। সম্প্রতি একটি অনুষ্ঠানে গেছিলেন সেখানেই তিনি। সেখানেই স্টেজে তার অসাধারণ গান শুনে অবাক নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় তার গানের ভিডিও হয়েছে ভাইরাল। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। প্রাক্তন সিনেমার, অনুপম রায়ের কম্পোজ করা এবং ইমন চক্রবর্তীর গাওয়া অসাধারণ গান “তুমি যাকে ভালোবাসো” খালি গলায় গাওয়া অতটাও সহজ কাজ নয়। অনেক তারকাই সেইনকাজ করতে গিয়ে হয়েছেন ট্রোলের স্বীকার। তবে তার গলায় এই গানটি শুনে মুগ্ধ হয়েছেন সকলেই। তিনি যে রীতিমতো রেওয়াজ করেন তা স্পষ্ট তার গানেই।

 

View this post on Instagram

 

A post shared by Subho Saha (@suvosaha749)

নেটিজেনরা সকলেই তার খালি গলায় গানটি শুনে ধন্য ধন্য করছেন সকলেই। ভিডিওতে তার প্রশংসায় কমেন্টের ঝড় তুলছেন তারা। সকলেই তার প্রশংসায় ব্যক্ত করেছেন তাদের নিজস্ব অভিমত। বোঝাই যাচ্ছে তিনি শুধু ভালো অভিনেত্রী নয় বরং ভালো গায়িকাও। যাকে এক কথায় বলা যায় রূপে লক্ষ্মী এবং গুনে সরস্বতী।

Back to top button