জলসা জমজমাট! আসছে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রযোজনা সংস্থার ধারাবাহিক! ফিরছেন এই দুই তাবড় অভিনেতা-অভিনেত্রী!

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায় (Star Jalsha) চলছে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই। কেউও একটুও স্থান ছাড়তে রাজি নয় একে অপরের জন্য। সেই কারণেই স্টার জলসা এবং জি বাংলা টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলিকে বন্ধ করার সিদ্ধান্ত ফেলেছে। সেই কারণেই ইতিমধ্যেই বন্ধ হয়েছে জি বাংলায় বন্ধ হয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং স্টার জলসার পর্দা থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছেন ধারাবাহিক সন্ধ্যাতারা। এছাড়াও জানা গেছে জি বাংলার ধারাবাহিক মিলিও বিদায় নিতে চলেছে পর্দা থেকে এবং স্টার জলসার পর্দা থেকে বিদায় নিচ্ছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এবং তুমি আসে পাশে থাকলে।

তবে ধারাবাহিকগুলি যেমন চ্যানেল থেকে বিদায় নিচ্ছে তেমনই বেশ কয়েকটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যেই জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক যোগমায়া। ব্লুজ প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকটি জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ১০ই মার্চ থেকে ইচ্ছে পুতুলের সময় অর্থাৎ সন্ধ্যে ৬ টায়। ধারাবাহিকটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং অভিনেত্রী নেহা আমানদীপ। এছাড়াও অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক আসছে জি বাংলায়।

তবে নতুন ধারাবাহিকের জন্য পিছিয়ে নেই স্টার জলসাও। স্টার জলসার নতুন ধারাবাহিক নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়, সন্ধ্যাতারা ধারাবাহিকের বিপরীতে। ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা রাজওয়ান রব্বানী শেখ এবং নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডুকে। তবে টেন্ট সিনেমা ছাড়াও স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে আরও বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা।

জানা গেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী ঋতব্রতা দে। জানা গেছে তাদের ধারাবাহিকের প্রোমোও শুট হয়ে গেছে ইতিমধ্যেই। খুব শীঘ্রই তাদের নতুন ধারাবাহিকের প্রোমো মুক্তি পাবে স্টার জলসার পর্দায়। তবে শুধু অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থাই নয়, ম্যাজিক মোমেন্ট, সুরিন্দর ফিল্মসও নিয়ে আছেন তাদের নতুন ধারাবাহিক। জানা গেছে তার মাধ্যমে স্টার জলসায় ফিরবেন অভিনেতা শন ব্যানার্জী, প্রতীক সেন এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৃজলা গুহ।

আরো পড়ুন: সেকাল বা একাল! স্টার জলসার মহিলা পুলিশের চরিত্রে কে আপনার বেশি প্রিয় ঐশানী না ঊষসী?

তবে ইতিমধ্যেই পাওয়া ব্রেকিং নিউজ অনুযায়ী স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে বাংলার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রযোজনা সংস্থা। হ্যাঁ ঠিকই ধরেছেন স্টার জলসায় আরও একটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে ব্লুজ প্রযোজনা সংস্থা। জানা গেছে গীতা LLBর সাফল্যের কারণেই স্টার জলসা আরও একটি নতুন ধারাবাহিকের প্রজেক্ট দিয়েছে ব্লুজ প্রযোজনা সংস্থাকে। যেই ধারাবাহিকের মূল অভিনেতা এবং অভিনেত্রী চয়ন ৯০% কনফার্ম হয়েই গেছে এমনটাই জানিয়েছে প্রযোজনা সংস্থা। যাদের একসঙ্গে দেখে অবাক হতে চলেছেন অনেকেই। তাহলে কি মনে হয় আপনাদের কাদের একসঙ্গে দেখা যাবে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিককে?

Back to top button