শেষ পর্বের শুটিং হয়ে গেলো ‘মন দিতে চাই’! কীভাবে শেষ হচ্ছে ধারাবাহিকের গল্প?

টেলিভিশন (Television) দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity) কামব্যাক করতেই বন্ধের মুখে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা। শুক্রবার ছিল শেষদিনের শুট। চোখে জল কলাকুশলীদের। মন ভাল নেই দর্শকদেরও। এত তাড়াতাড়ি কেন শেষ হল সফর? প্রশ্ন তুলছেন ধারাবাহিকপ্রেমীরা।

বন্ধের মুখে টেলিদুনিয়ার কোন জনপ্রিয় ধারাবাহিক?

নির্বাচন ও আইপিএল-র আবহে বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serial) টিআরপি (TRP) কম। দুয়ারে আইসিসি টি২০ (ICC T20) বিশ্বকাপও। তাই খুব বেশি ঝক্কিতে যেতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ। টিআরপি কম হলেই মিলছে চ্যানেলের ভ্রূকুটি। তাই এবার বন্ধের মুখে মন দিতে চাই (Mon Dite Chai)

Bengali serial

কেন বন্ধের মুখে ‘মন দিতে চাই’?

গত বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল মন দিতে চাই ধারাবাহিক। তিতির আর সোমরাজ গল্প প্রথম দিন থেকেই জমেছিল। তাই ধারাবাহিকপ্রেমী মহলে তারা হয়ে উঠেছিলেন অন্যতম জনপ্রিয় জুটি। বাংলা টকিজ প্রথম ধারাবাহিক যার দেখা মিলেছিল জি-এর পর্দায়।

আরও পড়ুনঃ এক মাসের মধ্যেই অষ্টমীর ওপর পড়ল কোপ, তবে কি বিদায়ের ঘণ্টা বাজল অষ্টমী ধারাবাহিকের?

প্রথম থেকেই টিআরপিতে নিজের কামাল দেখিয়েছে জনপ্রিয় মেগা। বরাবর প্রতিপক্ষকে পরাস্ত করে স্লট দখল করেছে। তবে তিতির ও সোমরাজের মিল হয়ে যাওয়ার পর শুরু হয় টিআরপির পতন। তারপর দ্বিতীয় নায়িকা দোয়েল ধারাবাহিক থেকে চলে যাওয়ার পর মুখ থুবড়ে পড়ে এই মেগা। তাই চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে এবার বন্ধ করা হবে মন দিতে চাই-এর সম্প্রচার। শুক্রবার ছিল ধারাবাহিকের শেষদিনের শুটিং।

Bengali serial

কেমন কাটল মন দিতে চাই-এর শেষ দিনের শুটিং?

শেষদিনে চোখে জল ধারাবাহিকের নায়ক-নায়িকার। সেটের সকলের মন খারাপ। সকলে কেক কেটে সেলিব্রেট করলেন দিনটি। সগৌরবে টানা দেড় বছর সম্প্রচারের পর শেষ হল জনপ্রিয় ধারাবাহিকটির পথ চলা। ২৪শে মে শেষ সম্প্রচার হবে ধারাবাহিকের। ২৫শে মে থেকে অন্য ধারাবাহিক সম্প্রচারিত হবে এই স্লটে। সম্ভবত, অষ্টমীকে বদল করা হবে সেই স্লটে।

Back to top button