অবশেষে শেষ! জগদ্ধাত্রীর দর্শকদের জন্য রইল খারাপ খবর! অবশেষে শেষ হচ্ছে একদা টিআরপি টপার এই ধারাবাহিক!

একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিকে জগদ্ধাত্রী (Jagaddhatri)। সেইসময় পরপর প্রতি সপ্তাহেই ধারাবাহিকটি রাজত্ব করছে টিআরপি (TRP) তালিকায়। ফুলকি (Phulki), নিম ফুলের মধু (Neem Phooler Madhu) এমনকি অনুরাগের ছোঁয়াকেও হারিয়ে বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছিল জগদ্ধাত্রী। ধারাবাহিকে শাশুড়ি বউমার ঝগড়া, সাংসারিক সমস্যা, মেয়েদের শ্বশুরবাড়ির মাটি কামড়ে ধরে রাখার লড়াই নয়, জগদ্ধাত্রী বাংলা ধারাবাহিকের এনেছে আমূল পরিবর্তন।

কথায় বলে যে রাধে সে চুলও বাঁধে। অর্থাৎ একজন মেয়ে সত্যি দশভূজার মতো সংসার এবং কাজ দুটোই সামলাতে পারে, এমনকি যতই সেটা পুলিশ বা গোয়েন্দাদের মতো কঠিন কাজ হোক। ধারাবাহিকে জ্যাসের কেসের সমাধান করার তীক্ষ্ম বুদ্ধি, লড়াই করার দখলতা সঙ্গে জগদ্ধাত্রীর সংসার সামলানোর কৌশল দারুণ পছন্দ করেছেন বাঙালি গৃহিণীরা। সঙ্গে কৌশিকী মুখার্জীর ‘সিক্সথ সেন্স’ আলাদা মাত্রা এনে দিয়েছে ধারাবাহিকের গল্পে।

ধারাবাহিকের শুরুতেই জানা গেছিল মুখার্জী বাড়ির রাজনাথ মুখার্জীর ছেলে স্বয়ম্ভু। স্বয়ম্ভুকে নিজের যোগ্য সম্মান ফিরিয়ে দেওয়ার জন্যই স্বামী স্ত্রী সেজে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু প্রবেশ করে মুখার্জী বাড়িতে। যদিও তার আগে জগদ্ধাত্রীর সঙ্গে সম্পর্কে ছিল উৎসব কিন্তু জগদ্ধাত্রীকে ঠকিয়ে সে বিয়ে করে নেয় মেহেন্দিকে। এরপর এগিয়ে যেতে থাকে কাহিনী। প্রতি সপ্তাহে জগদ্ধাত্রী কাছে আসে নতুন কেস। সেগুলো সমাধান করতে ব্যস্ত হয়ে পড়ে জগদ্ধাত্রী। যদিও মুখার্জী বাড়িতে এখনও নিজে যোগ্য সম্মান ফিরে পায়নি স্বয়ম্ভু।

কি চলছে জগদ্ধাত্রী ধারাবাহিকে?

তবে বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে মা হতে চলেছে জগদ্ধাত্রী। কিন্তু জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর ক্ষতি করার জন্য এখন মরিয়া দিব্যা সেন, দেবুদা, উৎসব, বৈদেহী এবং মেহেন্দি। বর্তমানে তাদের সঙ্গে যুক্ত হয়েছে উত্তীয়। ইতিমধ্যেই চাল করে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে মুখার্জী বাড়ি ছাড়া করেছে তারা। তবে এরকম পরিস্থিতিতেও হার মানেনি জগদ্ধাত্রী। সে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে স্বয়ম্ভুর পিতৃ পরিচয় বের করার, মুখার্জী বাড়ির কালো অতীত প্রকাশ্যে নিয়ে আসার।

আরও পড়ুন: অমর প্রেম! সূর্যের কাছে থাকতে নতুন পরিচয় ধারণ করল দীপা, আজ থেকে তার নাম ‘ঊর্মি গুপ্ত!’ এবার বন্ধ হোক চাইছেন দর্শকরা

শেষ হচ্ছে জগদ্ধাত্রী?

তবে তারই মাঝে ঘটল সমস্যা। গত দুই সপ্তাহ ধরে কথার কাছে স্লট হারা জগদ্ধাত্রী। এমনকি গত সপ্তাহে জগদ্ধাত্রীকে হারিয়ে বেঙ্গল টপার হয়েছে কথা। সচরাচর কোন ধারাবাহিকের টিআরপি কমে গেলে বা কোন ধারাবাহিক স্লট হারা হলে চ্যানেল এবং প্রযোজনা সংস্থা যত তাড়াতাড়ি সম্ভব গল্পে নতুন চমক এনে নিয়ে আসে নতুন প্রোমো। কিন্তু জগদ্ধাত্রী ক্ষেত্রে এমনটা এখনও হয়নি। প্রযোজনা সংস্থার সূত্রে জানা গেছে এখনও জগদ্ধাত্রীর ইউনিট শুট করেনি কোন নতুন প্রোমো। এমনকি এখন শেষ করেননি কয়েক সপ্তাহ ধরে চলতে থাকা স্বয়ম্ভুর পিতৃপরিচয়ের ট্র্যাকও। তাই অনেকেই আশঙ্কা করেছেন এইভাবে চলতে থাকলে আরও কমতে পারে জগদ্ধাত্রীর টিআরপি। ফলে ধারাবাহিকের কাহিনীতে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে নিতে পারে চ্যানেল। তবে কি শেষ হয়ে যাবে জগদ্ধাত্রী, আপনাদের কি মনে হয়?

Back to top button