ঋতমকে ঘরবন্দি করে পর্ণার সঙ্গে নাচল হিংসুটে সৃজন! ছাত্র হেনস্থার দায়ে বিপাকে নায়ক! তার কেটে কি করবে পর্ণা?

জি বাংলার (Zee Bangla) অন্যতম নায়িকাকেন্দ্রিক ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। জীবনে অনেক বিপদের মুখে পড়েছে ধারাবাহিকের নায়িকা আলোকপর্ণা। অনেক প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হয়েছে সে। তবে হেরে যায়নি। সম্প্রতি তাঁর জীবনে শুরু হয়েছে নয়া অধ্যায়। মাথায় গুরুতর চোটের কারণে স্মৃতিশক্তি হারিয়েছে নায়িকা। তবে হাল ছাড়েনি। তার বুদ্ধির সঙ্গে জিততে পারা দায়। বর্তমানে পর্ণার অসহায়তার সুযোগ নিয়ে তাকে হারানোর চেষ্টা করছে ঈশা।

নিম ফুলের মধু আজকের পর্ব ৩১শে মে

(Neem Phooler Madhu Today Episode 31st May)

জমে উঠেছে নিম ফুলের সাম্প্রতিক পর্ব। পর্ণাকে ইউনিভার্সিটিতে ভর্তি করে দিয়েছে সৃজন। প্রথমদিন ইউনিভার্সিটিতে বেশ আনন্দ করেই কাটিয়েছে পর্ণা। ইতিমধ্যেই বেশ কিছু বন্ধু পাতিয়েছে সে। তবে নবীনবরণের দিন পর্ণার সমস্ত আত্মবিশ্বাস ভেঙ্গে দিতে তাকে সকলের সামনে ছোট করে ঈশা। যা মেনে নিতে পারে না সৃজন।

ঈশা পর্ণাকে যা নয় তাই বলে চলে যায়। ঈশা যাওয়ার পরমুহূর্তে গান শুরু করে পর্ণা। পর্ণার ক্লাসমেট থেকে শিক্ষক-শিক্ষিকা মুগ্ধ হয়ে যায় তার গানে। সৃজন মনে মনে ভাবে ঈশার করা অপমানের যোগ্য জবাব দিয়েছে পর্ণা। ঈশাও বলে, পর্ণার সঙ্গে বোঝাপড়াটা তবে বাকি রয়ে গেল!

এদিকে পর্ণার উপর ক্রাশ খেয়েছে সহপাঠী ঋতম। সে সরাসরি পর্ণা কাপল ডান্স করার প্রস্তাব দেয়। ঋতমের প্রস্তাবে রাজি হয় পর্ণা। কলেজে ঢুকেই পর্ণা তাদের ক্রাশকে বন্ধু বানিয়ে ফেলেছে এটা দেখে সহ্য হয় না পর্ণার বান্ধবীদের। সৃজনও বাদ যায় বৈকি! হাজার হোক নিজের বৌ বলে কথা।

আরও পড়ুন: তীর্থকে আঁকড়ে বাঁচাতে মরিয়া পুতুল! স্বামীর সুস্থতার জন্য তার কান্ড দেখে অবাক হয়ে গেল শিমুল! কী করল সে?

সৃজন মনস্থির করে সে কিছুতেই ঋতমকে পর্ণার কাছাকাছি ঘেঁষতে দেবে না। এদিনের অনুষ্ঠানে যখন সবাই সাজগোজ করতে ব্যস্ত তখন সৃজন সিনিয়র সেজে ঢুকে পড়ে ছেলেদের মেকআপ রুমে। এখানেই ঋতমকে ঘরবন্দি করে ফেলে সে। মুখোশের আড়ালে নিজেই পর্ণার সঙ্গে নাচে সে। তবে ছাড়া পেতেই ঋতম বেরিয়ে আসে। সৃজনের সত্যিটা সকলের সামনে ফাঁস করে দেয়। ঘটনায় হতবাক হয়ে যায় পর্ণা।

Back to top button