বধূবরণে নায়িকা হয়ে মন জিতেছিলেন বাঙালির! কোথায় হারিয়ে গেলেন প্রমিতা চক্রবর্তী? খলনায়িকা হওয়ায় কি তবে কাল হলো?

স্টার জলসার (Star Jalsha) একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক বধূবরণ (Bodhuboron)। ধারাবাহিকটির মাধ্যমে টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেছিল অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী। ধারাবাহিকটিতে প্রমিতার বিপরীতে অভিনয় করছিলেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। গৌরবের বিপরীতে প্রমিতার অভিনয় সেইসময় নজর কেড়েছিল দর্শকদের। বধূবরণ ধারাবাহিকে সহজ, সরল কনকের চরিত্রে প্রমিতার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের।

Watch Bodhuboron Full Episode 8 Online in HD on Hotstar UK

বলা বাহুল্য সেইসময় ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল, যে আজ অব্দি কোন ধারাবাহিক পর্দায় সেরকম টিআরপি পায়নি। সেই ধারাবাহিকটি প্রমিতাকে পৌঁছে দেয় জনপ্রিয়তার শিখরে। তারপর জি বাংলার সাত ভাই চম্পা ধারাবাহিকে অভিনয় করেন প্রমিতা। ধারাবাহিকটিতে অভিনয়ের মাধ্যমেই পর্দার প্রেম রূপ নেয় বাস্তবে। বাস্তবেও জুটি বাঁধবেন ধারাবাহিকের নায়ক নায়িকা।

Saat Bhai Champa written update, August 15, 2018: Parul and Raghav learn about Tusharbumi - Times of India

 

একের পর এক ধারাবাহিকে অভিনয়ের ফলে লাফিয়ে লাফিয়ে বাড়ছিল অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্স। তবে নায়িকা থেকে পার্শ্ব চরিত্রে চলে যাওয়ার পরই তিনি হারিয়ে ফেলেন জনপ্রিয়তা। আগের মধ্যে আর তাকে দেখা যায়নি পর্দায়। স্টার জলসার এখানে আকাশ নীল ধারাবাহিকে খল চরিত্রে তার অভিনয় অনেকটাই কমিয়ে দিয়েছে তার জনপ্রিয়তা। পর্দায় তার অভিনয় প্রমিতাকে খল চরিত্রে একেবারেই মেনে নিতে পারেননি দর্শক।

রুদ্রজিৎ চক্রবর্তী সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন প্রমিতা চক্রবর্তী

তবে এরপর আর প্রমিতাকে দেখা যায়নি পর্দায়। সম্ভবত শেষবার প্রমিতাকে শেষবার দেখা গেছিল জি বাংলার পিলু ধারাবাহিকে। তারপরই পর্দায় থেকে একপ্রকার উধাও হয়ে যায় সকলের প্রিয় প্রমিতা চক্রবর্তী। অভিনেত্রীর পর্দায় কামব্যাক করার কথা জানত চেয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। কিন্তু অভিনেত্রীকে কোন আপডেট আসেনি সামনে। ২ বছর আগেই অভিনেতা রুদ্রজিৎ মুখার্জীর সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন প্রমিতা।

আরও পড়ুন: নীলু নয়, মিঠিঝোরায় আসল ভিলেন রাই! সবার জীবন বিষিয়েছে সে! চরিত্র তুলে কটাক্ষ নেটিজেনদের, আপনাদের কী মত?

পর্দায় ফিরবেন না প্রমিতা চক্রবর্তী?

কয়েকদিন আগেই দুবাইয়ে ঘুরতে গিয়েছিল এই জুটি। ইউটিউবে একটি ব্লগিং চ্যানেলও আছে তার। তাহলে কি প্রমিতা চিরবিদায় জানিয়েছেন টেলিভিশনকে? নাকি এখনও তিনি অপেক্ষায় আছেন ভালো প্রজেক্টের। জানা যায়নি এখনও। তবে পর্দায় অভিনেত্রী ফিরে আসার জন্য যে প্রমিতার অনুরাগীরা অপেক্ষায় আছেন সেটা বলাই বাহুল্য।

Promita Chakraborty : Scared Vibes with Didi : r/BengaliCelebs

Back to top button