১৫ বছর এগিয়ে যাচ্ছে হরগৌরী পাইস হোটেলের কাহিনী! বিদায় নিচ্ছে শঙ্কর ঐশানির জুটি, নতুন নায়ক- নায়িকা হয়ে আসছেন কারা?

স্টার জলসায় (Star Jalsha) ২০২২ সালের ১২ জানুয়ারি শুরু হয়েছেন যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। প্রসঙ্গত স্টার জলসার পর্দায় চলতি সময়ের সবচেয়ে পুরোনো ধারাবাহিক হল হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। প্রতি সপ্তাহেই ধারাবাহিকে আসতে নতুন নতুন চমক। ধারাবাহিকের কাহিনীর একঘেয়েমি ভাবধারাকে কাটিয়ে ধারাবাহিকের নতুন নতুন চমক পর্দায় বেশ উপভোগ করতেন দর্শকরা।

ধারাবাহিকের পর্দায় শঙ্কর আর ঐশানির জুটি পর্দায় দারুণ পছন্দ করেছিলেন দর্শকরা। ধারাবাহিকটিতে শঙ্কর এবং ঐশানির চরিত্রে অভিনয় করেছিলেন শুভস্মিতা মুখার্জী, রাহুল মজুমদার। তাছাড়াও সুরভী মল্লিক, মিঠু চক্রবর্তী, রাহুল ব্যানার্জী, তথাগত মুখার্জী সহ একাধিক তারকাদের দেখা গেছিল মুখ্য চরিত্রে। তবে ঐশানি আর রাহুলের জুটি পাশাপশি প্রভাকর ঘোষের একের পর এক কুকর্ম পর্দায় মন জয় করে নিয়েছিল দর্শকদের। একের পর এক ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করার পর প্রভাকর ঘোষের মতো দাপুটে, জাঁদরেল খল চরিত্রে রাহুল ব্যানার্জীর অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল সকলকে।

যদিও কয়েকমাস আগেই স্বামীর অসুস্থতার কারণে ধারাবাহিক থেকে বিদায় নেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী এবং তার জায়গায় শঙ্করের মায়ের চরিত্রে ধারাবাহিকে আসেন অভিনেত্রী তুলিকা বসু। ঐশানির শাশুড়ির চরিত্রে তার অভিনয়ও পর্দায় বেশ পছন্দ করেছিলেন ধারাবাহিক প্রেমী বাঙালি গৃহিণীরা। ফলেই প্রতি সপ্তাহেই লাফিয়ে লাফিয়ে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। একটানা ধারাবাহিকটি দখল করতে সক্ষম হয়েছিল রাত ১০টার স্লট।

Bengali serial

মিঠিঝোরার কারণে স্লট হারা হরগৌরী পাইস হোটেল

প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার মিলি সহ একাধিক ধারাবাহিকে স্লট দখল করার সুযোগ দেয়নি ঐশানি আর শঙ্করের জুটি। তবে সময়ের সঙ্গে সঙ্গে কমেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। আগের মতো আর টিআরপি আসতে না ধারাবাহিকের। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে হারিয়ে মিঠিঝোরার দখল করেছে রাত ১০টার স্লট। সেকারণেই শুভ বিবাহ ধারাবাহিকের আগমনে শোনা যাচ্ছিল শেষ হতে পারে হরগৌরী পাইস হোটেল।

আরও পড়ুন: “আমরা তো সারাক্ষণ ঝগড়া করি, ওঁর কোনও বান্ধবী থাকবে না সব কাট…” বরের জীবন তোলপাড় করছেন শ্রীপর্ণা! ফাঁস করলেন গোপন কথা

১৫ বছর এগিয়ে যাচ্ছে হরগৌরী পাইস হোটেলের গল্প, কে অভিনয় করবেন ঐশানির মেয়ের চরিত্রে?

তবে না শেষ হচ্ছে না ধারাবাহিক বরং ধারাবাহিকে আসতে ১৫ বছরের টাইম ল্যাপস। যে কারণে বদলে যাবে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিক থেকে বিদায় নেবে একাধিক তারকারা। মারা যাবে শঙ্কর আর ঐশানি। সম্প্রতি শেষবারের মতো শুটিং পড়ে ধারাবাহিক থেকে বিদায় নিয়েছে অভিনেতা রাহুল মজুমদার। তিনি জানিয়েছেন হরগৌরী পাইস হোটেল এবং শঙ্কর চরিত্রটি তার খুব কাছের। কিন্তু টাইম ল্যাপসের কারণে বাড়বে তার চরিত্রের বয়স এবং এত কম বয়সে বৃদ্ধ বাবার চরিত্রে অভিনয় করতে চাননা তিনি। তাই ধারাবাহিক থেকে এবার সরে যাচ্ছেন রাহুল। ধারাবাহিকটিকের কাহিনী এবার এগিয়ে যাবে ঐশানির মেয়েকে নিয়ে। যদিও জানা গেছে ঐশানির মেয়ের চরিত্রেও অভিনয় করবেন অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী। তবে ধারাবাহিকে নায়কের চরিত্রে কাকে দেখা যাবে সেটা বলবে আসন্ন সময়।

 

Back to top button