পর্দার প্রেম নাকি গড়িয়েছে বাস্তবে! রোম্যান্টিক শ্যুটিংয়ের মাঝে দুষ্টু-মিষ্টি ঝগড়া রাই অনির্বাণের!

বর্তমানে টেলিভিশনের অন্যতম রোমান্টিক জুটি হলো ‘মিঠিঝোরার’ (Mithijhora) রাই ও অনির্বাণ। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের টিআরপি বাড়ছে রোম্যান্টিক জুটির কল্যাণে। গত কয়েক মাস ধরে টিভি পর্দায় সম্প্রচারিত এই মেগা ধারাবাহিকটি বারংবার আসে আলোচনার কেন্দ্রে।চর্চিত এই ধারাবাহিকে প্রত্যেকদিন নজর কাড়ে রাই-অনির মিষ্টি সম্পর্ক। অফিসের বস থেকে প্রেমিক। ‘মিঠিঝোরা’ যেন ঠিক রূপকথা। ‌

রোমান্টিক শুটিং এর মাঝে রাই-অনির ঝগড়া!

অনস্ক্রিনে দুজনে বেজায় সিরিয়াস থাকলেও তাঁরা অফস্ক্রিনে ততটাই মজা করেন। টেলি দর্শকদের এই জুটি এতটাই পছন্দ হচ্ছে যে, সবাই বলছেন নজর না লাগে। যদিও নজর লাগার আগেই দুষ্টু মিষ্টি খুনসুটি চলে রাই-অনির মধ্যে। ধারাবাহিকে আলাপ হওয়ার পর থেকে সুন্দর একটা বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁদের মধ্যে। ‌রোমান্টিক শুটিংয়ের মাঝে টুকটাক ঝগড়াঝাটি চলেই!

তেমনটাই দেখা গেল সম্প্রতি। টেলিভিশনে আগে সম্প্রচারিত হয়েছে পর্বটি। ‌যেখানে দেখা যাচ্ছিল, স্রোতের কথায় নিজের ভুল বুঝতে পেরেছে অনি। রাই চাকরি ছেড়ে চলে যাচ্ছে, আর অনির্বাণ গিয়ে ফিরিয়ে নিয়ে আসে রাইকে।‌ রাই বলছে, চাকরি তাঁর কাছে হেলাফেলা করার বিষয় নয়। পরিবার নির্ভরশীল তাঁর ওপর। অন্যদিকে, অনির্বাণ তাঁর নিজের অফিসে রাইকে রাখতে বদ্ধপরিকর।

Bengali serial

বেশ হাসি মজাতে শুটিং চলে ‘মিঠিঝোরা’ ফ্লোরে। দর্শক সাক্ষী থাকলে বলবেন, সত্যিকারের মিষ্টি এই সম্পর্ক। অনেকেই বাস্তব রসায়ন জুড়ছেন রাই ও অনির্বাণের সঙ্গে। যদিও সেসব দাবি উড়িয়ে দিচ্ছেন আরাত্রিকা ও সুমন। চরিত্রের প্রয়োজনে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁদের। জুটির অনস্ক্রিনের রোমান্স মাখো মাখো। ‌ একে অপরকে চোখে হারান তাঁরা। কিন্তু, ব্যক্তিগত জীবনে তার প্রভাব রয়েছে নাকি?

দর্শকের ভালোবাসা পেয়ে মন থেকে খুশি সুমন ও আরাত্রিকা অর্থাৎ রাই ও অনির্বাণ। ভালোবেসে চলবে ‘মিঠিঝোরার’ জার্নি। লীনা গাঙ্গুলির চিত্রনাট্য এই ধারাবাহিক চর্চায় থেকেই দর্শকমন দখল করে নেবে। ‌কিন্তু রাই আর অনির্বাণের মিলন হবে কবে?কবে প্রেমে স্বীকৃতি দেবে তাঁরা? এই উত্তর দেবে ধারাবাহিকের আগামী পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

Back to top button