“আমার প্রেমের শুরু থেকে ও…” অষ্টমী ডেটে গেলে কার পারমিশন নিয়ে যান? ফাঁস হল গোপন কথা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী (Ashtami)। এই ধারাবাহিক এখন চলছে এক ফুল দো মালির ঘটনা! নায়ক আয়ুষ্মানকে বিয়ে করেছ অষ্টমী। যদিও এর পিছনে আছে এক বড়সড় কারণ। অন্যদিকে আয়ুষ্মান ভালোবাসে উজ্জ্বয়িনীকে। বিয়ের পর আয়ুষ্মান ভুল বুঝছে অষ্টমীকে। এরই মাঝে আড্ডায় আসলেন নায়ক সপ্তর্ষি (Saptarshi Maulik) ও নায়িকা ঋতব্রতা দে (Ritobrata Dey)। ফাঁস করলেন অফস্ক্রিনের গোপন কথা।

ডেটে যাওয়ার আগে কার পারমিশন নেন অষ্টমী?

‘অষ্টমী’ ধারাবাহিকের মাঝ থেকেই এন্ট্রি নিয়েছেন উজ্জ্বয়িনী চরিত্রটি। উজ্জ্বয়িনী চরিত্রে অভিনয়রত নায়িকা ঋতব্রতার আগের ধারাবাহিকের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। ‌অতএব নতুন মেগায় দুই বোনের দ্বৈরথ দেখা যাচ্ছে। বলাই বাহুল্য এক নায়ককে নিয়ে দুই বোনের টানাটানি! আর মাঝে পড়ে চিড়ে চ্যাপ্টা দশা নায়ক সপ্তর্ষির।

‘অষ্টমীর’ উজ্জ্বয়িনী বললেন এই ধারাবাহিকের ঋতব্রতা আছে শুনে তিনি আনন্দে আত্মহারা হয়ে উঠেছিলেন। একই অবস্থা ঋতব্রতারও। দুই বোন একই ধারাবাহিককে অভিনয় করছে দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। অনেকেই ঋতব্রতা সপ্তর্ষি জুটিকে ইতোমধ্যে ভালোবেসে ফেলেছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে কতটা গোছানো ঋতব্রতা? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বললেন, প্রেমের শুরুটা উজ্জ্বয়িনীর হাত ধরে।

আরো পড়ুন: হয়েছিল পাকা কথাও, তবু কেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয়নি মমতা শঙ্করের? জন্মদিনে জানুন মহাগুরুর অজানা কথা

ঋতব্রতা যখন প্রথম ডেটে গিয়েছিলেন তখন অনস্ক্রিন উজ্জ্বয়িনী দিভাইয়ের থেকে পুরোদস্তুর পারমিশন নিয়ে গিয়েছিলেন। ‌অনস্ক্রিন উজ্জ্বয়িনী হেসে বললেন, ধারাবাহিকে অষ্টমীর যতই ক্ষতি চাই না কেন, আর অষ্টমী যতই আয়ুষ্মানের রক্ষাকবচ হোক না কেন, বাস্তবে দিভাই সবসময় আছে ঋতব্রতাকে রক্ষা করার জন্য। ‌হেসে উত্তর দিলেন সিরিয়ালের নায়ক সপ্তর্ষিও। বললেন, প্রেমটা হিসাব -নিকাশ করে হয় না।

অষ্টমী ধারাবাহিকের বর্তমান ট্র্যাক

প্রসঙ্গত, অষ্টমী ধারাবাহিকে আয়ুষ্মানের সঙ্গে বিয়ে হওয়ার পর ব্যক্তিগত জীবনের টানাপোড়নে বিদ্ধ অষ্টমী। নবগ্রামে চাকরি করতে এসে তিনি বাঁধা পড়েছেন পুরুষোত্তম ঠাকুরের পরিবারের সঙ্গে। সামনে অনেক চ্যালেঞ্জ তাঁর। অন্যায়কে পরাস্ত করে সত্যের জাগরণ ঘটাবে অষ্টমী। আর এই পথে লড়াই শুরু হল ধারাবাহিকের নায়িকার।

Back to top button