বিরাট সুখবর! শিমুলের মুখে সুখবর শুনে দারুণ খুশি হল মধুবালা দেবী আর পরাগ! তবে কী আসছে সন্তান?

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মনে রাজত্ব করে এসেছে তাদের মধ্যে অন্যতম কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। শুরুর থেকেই ধারাবাহিকের ব্যতিক্রমী কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। ধারাবাহিকটিতেও নানাসময় এসেছে নানান চমক। তবে টিআরপি তালিকায় দারুণ ফলাফল করতে পারেনি ধারাবাহিকটি।

তবে বর্তমানে ধারাবাহিকের কাহিনী চলে এসেছে একেবারে অন্তিম পর্যায়। মধুবালা দেবী প্রতীক্ষার সমস্ত ইতিহাস জানিয়ে দিয়েছে পলাশকে। সমস্ত সত্যিটা জেনে প্রতীক্ষাকে ডিভোর্স দিতেও রাজি হয়ে গেছে পলাশ। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে তীর্থ। প্রতীক্ষাকেও গ্রেফতার করে নিয়ে গেছে পুলিশ আধিকারিকরা। যদিও ধারাবাহিকের অন্তিম পর্যায় এসে সমস্যায় জর্জরিত হয়ে পড়েছে শীর্ষা।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ১৯ জুন (Kar Kache Koi Moner Kotha Today Episode 19 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে শীর্ষার সঙ্গে তার শ্বশুরবাড়িতে দেখা করতে গিয়েই শীর্ষার ছবির ব্যাপারে জানতে পারে শিমুলরা। শিমুল বারবার শীর্ষার শ্বশুরবাড়ির লোকজনকে সবটা বোঝানোর চেষ্টা করলেও শিমুলের কথা একেবারেই শুনতে নারাজ শীর্ষার স্বামী এবং শাশুড়ি মা। বাধ্য হয়েই সেখান থেকে বেরিয়ে পরেরদিন শীর্ষার বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেয় শিমুল। কিন্তু শীর্ষার বাড়িতে গিয়ে তারা দেখে বাড়িতে কেউ নেই। বাড়ির গেটে ঝুলছে বড় তালা।

অগত্যা বাইরের একটি চায়ের দোকানে বসেই অপেক্ষা করার সিদ্ধান্ত নেয় শিমুল আর সুচরিতা। কথা বলতে বলতে শিমুল সুচরিতাকে বলে তার এবার একটা সিদ্ধান্ত নেওয়া উচিত। ভেবে চিন্তে তাকে এবার ভাবতে হবে সে সঞ্জয়কে বিয়ে করতে চায় কিনা। শিমুলের কথার সঙ্গে সহমত যাপন করে সুচরিতা। তখনই চলে আসে শীর্ষার বাবা মা। তাদের সঙ্গে কথা বলতে গেছে তারাও উল্টে দোষ চাপিয়ে দেন শীর্ষার ঘাড়ে। পরিস্থিতি দেখে শিমুল বুঝতে পারে এবার যা করতে হবে তাদেরকেই করতে হবে।

আরও পড়ুন: রুদ্ধশ্বাস পর্ব অনুরাগে! বিবাহবার্ষিকীর রাতে ভালোমানুষির মুখোশ খুলল ইরার, সতীনকে পুলিশের হাতে তুলে দিল দীপা   

মধুবালা দেবী এবং পরাগকে বিরাট সুখবর দিল শিমুল

শীর্ষার বাড়ি থেকে ফিরে শ্বশুরবাড়িতে চলে আসে শিমুল। পরাগ আর মধুবালা দেবীকে নিচে দেখে শিমুল তাদের জানায় তাদের জন্য একটা বড় সুখবর আছে। পলাশকে তুতুলের বিয়ের জন্য কিছুদিনের ছুটি দিয়েছে। সেই খবর শুনেই খুশি হয়ে যান সকলে। শিমুল এও বলে পলাশ ফিরলে তার সঙ্গে একটা ব্যবসার ব্যাপারে কথা বলবে সে। তখন মধুবালা দেবী বলে তিনিও সেই ব্যবসায় যুক্ত হতে চান। সঙ্গে তিনি এও জানান পুতুল আর শ্বশুরবাড়ি ফিরতে চাইছে না তাই তারাও এখানেই থাকবে আজ থেকে। সেই কথা শুনেই খুব খুশি হয়ে যায় শিমুল। শিমুল কি পারবে শীর্ষাকে এই সমস্যার হাত থেকে বাঁচাতে? এখন সেটাই রেখার অপেক্ষা।

 

Back to top button