জি বাংলার পর্দায় ইতিহাস তৈরি করল মিঠিঝোরা! জনপ্রিয়তায় মিঠাইকেও টেক্কা দিল তিন বোনের গল্প

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোন- রাই, নীলু আর স্রোতের জীবনের ওঠানামার গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। শুরুর দিকে টিআরপি (Trp) তেমন ভাল না হলেও, বর্তমানে স্লট বদলের পর ভাল রেটিং তুলছে এই মেগা। এই মুহূর্তে গল্পের ট্র্যাকে চলছে অনির্বাণ ও রাইপূর্ণার বিয়ের পর্ব।

অনির্বাণ ও রাইপূর্ণার বিয়ের ট্র্যাক আসতেই জমে উঠেছে ধারাবাহিকের গল্প। টিআরপিও বেড়েছে তরতর করে। জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে এবার বাড়িয়ে দেওয়া হবে মিঠিঝোরার সম্প্রচারের সময়। মিঠিঝোরাকে স্লট দিতে তাই এবার বন্ধের মুখে ‘কার কাছে কই মনের কথা’। বেশ কয়েকদিন ধরে ভাল যাচ্ছিল এই ধারাবাহিকের টিআরপি।

জি বাংলার পর্দায় বেনজির ঘটনা

জি বাংলার পর্দায় বেনজির ইতিহাস গড়ল মিঠিঝোরা। বাংলার রেকর্ড ব্রেকিং মেগা মিঠাইয়েও হয়নি এই নজিরবিহীন ঘটনা। ইতিমধ্যে চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হয়েছে ২৪শে জুন থেকে রাতে ৯. ৪৫ থেকে সম্প্রচারিত হবে মিঠিঝোরা। এই প্রথম পঁয়তাল্লিশ মিনিট ধরে টানা চলবে কোনও ধারাবাহিকের সম্প্রচার।

খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে দর্শকমহলে। ধারাবাহিকপ্রেমীদের ফ্যানপেজে একজন লিখছেন,’রাতের ধামাকা দিল জি বাংলা। ৪৫ মিনিট মিঠিঝোরা, শেষ হচ্ছে মনের কথা। ৪৫ মিনিট হবে ডায়মন্ড দিদি।’

আরও পড়ুন: ফের খাল কেটে কুমির আনল দীপা! নিজেই সতীন ইরার সেনগুপ্ত বাড়িতে থাকার পথ প্রশস্ত করে দিল সে   

অর্থাৎ শুধু মিঠিঝোরা নয়, জি বাংলার নতুন ধারাবাহিক ‘ডায়মন্ডদিদি জিন্দাবাদ’ সম্প্রচার হবে ৪৫ মিনিট। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ডায়মন্ড দিদির প্রোমো। ২৫শে জুন থেকে রাত নটার স্লটে সম্প্রচারিত হবে আসন্ন ধারাবাহিক। রাত নটার স্লটে আসছে এই ধারাবাহিক।

Back to top button