ঘোর সংকটে দীপা! ইরা ও তার ভুয়ো ডাক্তারের কারসাজি ধরে ফেলতেই বড় দুষ্কৃতী চক্রের রোষের মুখে নায়িকা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরু থেকে সূর্য-দীপার সম্পর্কের সমীকরণ বরাবরই চর্চার কেন্দ্রে। বারংবার তাদের মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। কখনও মিশকা আর এখন ইরা। যদিও ইরার সেনগুপ্ত বাড়িতে আসার কারণ কালো পেনড্রাইভ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে জুন (Anurager Chhowa Today Episode 23th June)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, ধীরে ধীরে মনে আসছে সূর্যের স্মৃতি। আবছায়া হলেও, অতীতের অনেক কথাই মনে পড়ছে তার। তবে সূর্যের স্মৃতি ফিরলে বিপাকে পড়বে ইরা। তাই মোক্ষম সময়ে একটি ওষুধ খেয়ে নিয়েছে সে। তারপরই রক্ত বমি পড়ে মাটিতে গড়িয়ে পড়ে ইরা। রক্ত দেখে ভয় পেয়ে যায় বাড়ির সকলে।

তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এদিকে, হাসপাতালের ডাক্তারও দুষ্টচক্রের লোক। বারবার দীপার সন্দেহ নস্যাৎ করতে মিথ্যে বলে চলেছে সে। এদিকে, ডাক্তারের প্রেসক্রিপশনের ছবি তুলে নেয় সে। মনের খটকা দূর করতে প্রেসক্রিপশনের ছবি তুলে ডক্টর স্যানালকে দেখাতে যায় দীপা।।

এদিকে, ইরা ডাক্তারের কাছে গিয়েও স্বস্তি পাচ্ছে না। কারণ দীপাকে তার বিশ্বাস নেই। প্রেসক্রিপশনের ছবি তুলে সে নিশ্চয় কোথাও খোঁজ নিতে গেছে। দীপা এসেছে ডক্টর স্যানালের কাছে। প্রেসক্রিপশন দেখে তিনি বলেন, ক্যানসারের রোগীদের এধরনের ওষুধ দেওয়া হয়। তবে তাতে শরীরের উপর চাপ পড়ে। চুল পড়ে যায়, চামড়া কুঁচকে যায়। কিন্তু ইরার তেমন কোনও লক্ষণই নেই।

মনের ভিতর একরাশ খটকা নিয়ে বাড়ি ফিরে আসতে থাকে দীপা। তখনই তার মনে হয় পিছন থেকে কেউ ফলো করছে দীপাকে। দেখে একটি সাদা গাড়ি পিছনে আসছে দীপার। বিপদ বুঝে দীপা দৌড়তে শুরু করে। তারপর? দীপাও কি দুষ্কৃতীদের খপ্পরে পড়বে? সূর্যের ক্ষতি আটকাতে কি নিজের বড় ক্ষতি করে বসবে দীপা? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button