ভুল ইনজেকশনেই ক্ষান্ত নয়! সূর্যের চিকিৎসায় এবার ভুয়ো ডাক্তার আনল অর্ণব! ডক্টর স্যানালের কাছে হাতেনাতে ধরা খেল সকলে

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে এই মুহূর্তে দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করতে সক্ষম হয়েছে ইরা। লাবণ্য সেনগুপ্ত ও প্রবীর সেনগুপ্তকে জেলে পুড়ে বধূ নি’র্যা’ত’নে’র কেস দিয়েছিল অর্ণব। হাজার চেষ্টা করেও দুজনের যেমন জামিন মঞ্জুর করানো সম্ভবপর হচ্ছিল না। অর্ণবের শর্ত দীপা বাড়ি থেকে চলে গেলে, তারা কেস তুলবে। বাধ্য হয়ে বাড়ি ছাড়ে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই জুলাই (Anurager Chhowa Today Episode 5th July)

তবে বিপদ আঁচ করতে পারছে সে। ডাক্তারবাবুর থেকে দীপা দূরে মানে সূর্যের কপালে বিপদের সিঁদুরে মেঘ ডঙ্কা বাজাচ্ছে। নিজের সন্তানের বাবাকে বিপদের হাত থেকে রক্ষা করতে, বিপদের কারণ খুঁজে বের করা দরকার। দীপা তাই বুধিয়াকে খুঁজে বের করেছে। সূর্য যখন গ্রামের থাকছিল, তখন সূর্যের দেখভাল করত বুধিয়া।

বুধিয়ার থেকে সূর্য ও ইরা সম্পর্কে একাধিক তথ্য পায় দীপা। বুঝতে পারে ইরা ও সূর্যের সম্পর্ক কোনওদিন ভাল ছিল না। পরিস্থিতির শিকার হয়ে ইরার সিঁথিতে সিঁদুর তুলে দিয়েছিল সূর্য। আর গ্রামবাসীরা একপ্রকার জোর করে বিয়ে দিয়েছিল। তাই আসল সত্যির সন্ধান করতে ফের সেনগুপ্ত বাড়িতে ফিরে এলো দীপা।

তবে এবার দীপা হয়ে নয়। রাজেস্বরী আইয়ার হয়ে। একেবারে নয়া অবতারে দীপাকে দেখে অবাক দর্শকমহল ও দীপার অনুরাগীরা। তাকে চিনতে পারেনি বাড়ির লোকও। ডক্টর সেনগুপ্তের ঠিক করা নার্সকে চোখ বন্ধ করে বিশ্বাস করতে প্রস্তুত তারা। তবে ফের বাঁধ সাধল ইরার পাতানো দাদা।

প্রথমে সে ডক্টর স্যানালকে বদলে দিতে চেয়েছিল। এখন সে চায় এই নতুন নার্সকেও সরিয়ে দিতে। এদিন দীপাকে না দেখে ফের অশান্ত হয়ে ওঠে সূর্য। তাকে শান্ত করতে নাজেহাল বাড়ির লোক। ইরা সূর্যকে শান্ত করার নামে একটি ইনজেকশন তার শরীরে ইনজেক্ট করে। ফলত সাময়িক শান্ত হয় সূর্য। তাকে দেখে সন্দেহ হয় ডক্টর স্যানালের। তাই নতুন নার্সের ব্যবস্থা করতে বাধ্য হন তিনি।

Back to top button