মিঠিঝোরায় এবার বাক্স রহস্য! নব দম্পতি রাই- অনির্বাণের গিফ্টের বাক্সের ভিতর কী দেখে চমকে উঠল অনির্বাণ? শৌর্য্যর ষড়যন্ত্র?

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। গল্পের প্রধান নায়িকা রাইপূর্ণা। ধারাবাহিকের গল্প অনুযায়ী, সদ্য বস অনির্বাণের সঙ্গে সম্পর্কে আইনি সিলমোহর দিতে বিয়ের পিঁড়িতে বসেছে সে। এই অবধি পৌঁছতে কম কাঠখড় পোড়াতে হয়নি তাকে। তারপর কী হতে চলেছে রাইপূর্ণার জীবনে?

প্রকাশ্যে মিঠিঝোরার প্রোমো

প্রকাশ্যে এসেছে মিঠিঝোরার নয়া প্রোমো। নীলুর বেগরবাই কাজে আসেনি। ভালোয় ভালোয় মিটেছে রাই ও অনির্বাণের শুভ বিবাহ। বিয়ের রাতে দুজনের সম্পর্কের মোড় ঘুরে গেল ৩৬০ ডিগ্রি। এতদিন রাই ও অনির্বাণের মধ্যে ছিল ভাল বোঝাপড়ার সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক। কিন্তু বিয়ের রাতে বদলে যাবে দুজনের সম্পর্কের সমীকরণ।

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, বিয়ের রাতে আয়েনার সামনে বসে সাজছে রাই। স্বপ্নের মতো ঠেকছে সবকিছু। ভালোবাসার মানুষকে আপন করে পেয়েছে সে। প্রকৃত অর্থে সে খুশি। ঘরে আসে অনির্বাণ। ফুরফুরে মন নিয়ে দেখে রাই তার জন্য একটি সারপ্রাইজ গিফট এনেছে। কী আছে সেই বাক্সের ভিতর?

রাই অনির্বাণকে বলে, সে নিজে খুলে দেখে নিক। বাক্স খুলে চমকে ওঠে অনির্বাণ। একি দেখছে সে! রাইও বাক্স দেখে চমকে ওঠে। তখনই রাই বলে ওঠে, এটা সে অনির্বাণকে দিতে চায়নি! এই ঘটনা কতগুলি প্রশ্নের মুখে এনে খাড়া করে মিঠিঝোরার দর্শকদের।

আরও পড়ুন: বিনোদন জগতে শোকের ছায়া, প্রয়াত হলেন মেঘে ঢাকা তারা খ্যাত জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

জি বাংলার মিঠিঝোরায় এবার বাক্স রহস্য

কী আছে সেই বাক্সে? বাক্স খুলে কেন চমকে উঠল অনির্বাণ? বাক্স রহস্য কি বদলে দেবে রাই ও অনির্বাণের সম্পর্কে মোড়? অনির্বাণ কি ভুল বুঝবে রাইকে? বন্ধুবেশে রাইয়ের পিঠে ছুরি মারল শৌর্য্য? নাকি স্বামী সুখ ভাগ্যে না থাকায়, দিদির সংসারে আগুন লাগল নীলু? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

 

Back to top button