অনুরাগে আসছে মোড় ঘোরানো পর্ব! মিল হয়ে যাচ্ছে মিশকা ও দীপার! ইরার মুখোশ খুলতে মোক্ষম চাল ‌সূর্যের দুই প্রেয়সীর

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। দীর্ঘ পর্ব পেরিয়ে এখনো হইহই করে চলছে এই ধারাবাহিক। তবে গল্পের শুরু থেকে এখন পর্যন্ত হাজারবার মোড় বদল হয়েছে জলসার সুপারহিট মেগা সিরিয়ালটির। আরো একবার গল্পে আমূল বদল আনতে চলেছে কর্তৃপক্ষ। এক হয়ে যাচ্ছে মিশকা ও দীপা!

ইরার মুখোশ খুলতে এক হলো‌ মিশকা-দীপা!

কথায় আছে শত্রুর শত্রু আমার বন্ধু। বিপদে যখন সূর্য, তখন শত্রুর সঙ্গেও হাত মেলাতে দ্বিধাবোধ করল না দীপা। আর শুধু দীপাই নয়, সূর্যের বিপদ কাটাতে নিজের চিরশত্রুর সঙ্গে মিলে গেল মিশকা সেন। ধারাবাহিকের প্রথম থেকেই দেখা গিয়েছে, সূর্য দীপাকে আলাদা করতে মিশকা একের পর এক চক্রান্ত ফাঁদে। কিন্তু কোনটাই সফল হয়নি।

শুধু তাই নয়, ভয়ঙ্কর খলনায়িকা মিশকা একরত্তি রূপার ক্ষতি করতেও দুবার ভাবেনি। রূপাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে গায়ে কাঁটা দেওয়ার মতো এক চক্রান্ত করেছিল সে। মাঝে গল্প থেকে অনেক দিনের জন্য বিদায় নিয়েছে মিশকা সেন। সূর্যের দ্বিতীয় স্ত্রী ইরাকে প্রথম থেকে ভালো মানুষ মনে হলেও বর্তমানে সেই প্রধান খলনায়িকা।

সূর্যের কাছ থেকে একটি বিশেষ পেনড্রাইভ নিয়ে তাঁর চরম ক্ষতি করতে হাত কাঁপছে না সূর্যের দ্বিতীয় স্ত্রীর। আর তাই ভালোবাসার মানুষটিকে বাঁচাতে শেষ অবধি লড়ে যাচ্ছে দীপা। তবে এবার এমন এক দৃশ্য দর্শকদের জন্য আসতে চলেছে, যা আপনি কল্পনাও করতে পারবেন না। সূর্যকে বাঁচাতে আর ইরার মুখোশ খুলতে এক হয়ে যাচ্ছে মিশকা এবং দীপা। অর্থাৎ সূর্যের দুই প্রেয়সী।

আরও পড়ুন: হয়ে গেল গায়ে হলুদ! আজই বিয়ের পিঁড়িতে শোভন-সোহিনী! বিয়ের ছবি দেখবেন তো?

মিশকা যতই ক্ষতিসাধন করুক না কেন, মনে মনে সূর্যকে সে সত্যিই ভালোবাসে। তাই নিজের শত্রুকে বন্ধু বানিয়ে কাছে টেনে নিল দীপা দুজনেই এক হয়ে এবার ইরার মুখোশ খুলবে। অর্থাৎ অনুরাগে আসছে জমজমাট পর্ব। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যেতে পারে মোড় বদলের খেলা।

Back to top button