“অনেকদিন ধরেই…” মমতা শঙ্করের কপালে টিউমার নাকি! জানালেন নৃত্যশিল্পী নিজেই

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসেবে প্রভূত খ্যাতি অর্জন করেছেন মমতা শংকর (Mamata Shankar)। বারংবার টিভি পর্দায় তাঁর নৃত্যশৈলী এবং দক্ষ অভিনয় সবার মন জয় করেছে। বর্ষীয়ান অভিনেত্রীকে নত মস্তকে সম্মান জানায় গোটা টলিউড। তবে একটি প্রশ্ন উঁকি মেরেছে সবার মনেই। মমতা শঙ্করের কপালে ছোট্ট উঁচু পিণ্ডটি আসলে কী?

মমতা শঙ্করের কপালে ওটা কি টিউমার?

অনেকদিন ধরেই মমতা শঙ্করের কপালের ডান দিক করে ফুসকুড়ির মতো ছোট্ট উঁচু পিণ্ড ছিল। এতদিন সেটি মেকআপ দিয়ে ঢেকে রাখা যেত অনায়াসেই। কিন্তু যতদিন এগিয়েছে ক্রমে সেটি বড় হয়েছে। শিল্পীর কপালে ওই পিণ্ডের উপস্থিতি বর্তমানে সকলের নজর কেড়েছে। কপালে ফোলা বস্তুটি দেখে অনেকের ভেবেছেন ওটা কি টিউমার?

সম্প্রতি সংবাদ মাধ্যমে সংশ্লিষ্ট বিষয় নিয়ে বক্তব্য রেখেছেন অভিনেত্রী নৃত্যশিল্পী। তিনি অভয় দিয়ে বলেছেন, আসলে ভয়ের কিছু নেই। ওটা কিন্তু টিউমার নয়। তিনি আরো বলেছেন টিউমার হলে হয়তো ভয়ের কারণ হতো। কিন্তু আসলে সেসব কিছু নয়। তাই তিনি বলেছেন তাঁকে নিয়ে যেন
কোনো দুশ্চিন্তা না করা হয়।

তাহলে সন্দেহজনক ওই বস্তুটি আসলে কি? এই প্রশ্নের উত্তরে মমতা শঙ্কর বলেন, ওটা আসলে গজিয়ে ওঠা বাড়তি হাড়। ঠিক মাংস পিণ্ডও নয়। বিজ্ঞানের ভাষায় একে বলা হয় ‘অস্ট্রিওমা’। সময় বিশেষে মেকআপ দিয়ে এটাকে ঢেকে রাখা যায়। অনেকদিন থেকেই তাঁর কপালে এটি রয়েছে। তবে আগে এটি ছোট ছিল এখন বড় হয়েছে।

আরও পড়ুন: রুদ্ররূপের সব পরিকল্পনা ভেস্তে দিল ফুলকি! রোহিতের মুখোমুখি শালিনীকে দাঁড় করলো নায়িকা

কিন্তু সত্যিই কি কোন চিকিৎসা আছে? যার উত্তরে মমতা শঙ্কর বলেছেন, “কসমেটিক সার্জারি করে এই গজিয়া ওঠা বাড়তি হাড়কে আসলে নির্মূল করা যায়। ডাক্তার সেই পরামর্শ দিয়েছেন। কিন্তু অভিনেত্রী নৃত্যশিল্পী সময় পাচ্ছেন না বলে এখনো পর্যন্ত কসমেটিক সার্জারি করে উঠতে পারেননি। পরবর্তীকালে তিনি নিশ্চয়ই এটি করবেন।

Back to top button