জমে গেছে গল্প! বৈদেহীর বিরুদ্ধে গিয়ে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর পাশে দাঁড়ালো রাজনাথ মুখার্জি!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে ধারাবাহিক জমে গিয়েছে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ ও জ্যাসের ঘুরে দাঁড়ানোর গল্পে। ধারাবাহিকের পর্বের শুরুতে দেখা যায়, জগদ্ধাত্রীকে অভয় দিচ্ছে কৌশিকী। এই লড়াই লড়ে জিতবে ঠিকই জ্যাস সান্যাল। এই কথা বলে ক্রমাগত জগদ্ধাত্রীকে সাহস যোগায় কৌশিক মুখার্জি।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ২১ জুলাই (Jagaddhatri Today Episode 21 July)

এরপর দেখা যায় সাধু দা নিয়ে এসেছে স্বয়ম্ভুকে। কিন্তু চারিদিকে মানুষের ভিড় এবং মিডিয়া ঠেলে এগিয়ে যেতে থাকে স্বয়ম্ভু। মিডিয়ার নানান কথা শুনে কষ্ট হতে থাকে স্বয়ম্ভুর। ঠিক সেই সময় হাত বাড়িয়ে দেয় জগদ্ধাত্রী। সে বলে, স্বয়ম্ভু আমরা ঠিক পারব এই সমস্ত কিছু পেরিয়ে এগিয়ে চলতে। স্বয়ম্ভুকে নিয়ে এগিয়ে যেতে থাকে জগদ্ধাত্রী।

Jagaddhatri Koushiki_cleanup

এদিকে দেখা যায়, কৌশিকী এসেছে আর তাঁর সঙ্গে রয়েছে কাঁকন। কৌশিকী বলে, কাঁকন এই কেসের একজন বড় সাক্ষী। ওকে আমায় আগলে রাখতে হবে, সাবধানে রাখতে হবে। এরপর দেখা যায়, দিব্যা সেন চলে এসেছে। দিব্যার অনুগত লোকটি তাঁকে বলে, কৌশিকী আর কাঁকন এসেছে তবে একা নয়। ওদের সঙ্গে রয়েছে বডিগার্ড আর শুটার। ‌

আরও পড়ুনঃ “একি! শোভনের বিয়েতে গেছে নাকি!” এক্সকে নিয়ে জোর গসিপ! হাসিতে গড়াগড়ি খেলেন ইমন স্বস্তিকা

কাঁকন এসেছে শুনে অবাক হয়ে যায় দিব্যা। সে বলে, ব্যাপারটা দেখতে হচ্ছে। কৌশিকের কাছে একটি ফোন আসে। আর সেই ফোনে হুমকি দেওয়া হয়। বলা হয়, কাঁকন যেন কোর্ট অবধি না পৌঁছয়। তাহলে কিন্তু অসুবিধা আছে। কারণ কাঁকনকে একেবারে শেষ করে দেওয়া হবে। এই কথা শুনে ভয় পেয়ে যায় কৌশিকী। সে চিৎকার করে বলতে থাকে, আপনি কে বলছেন সামনে এসে বলুন! কিন্তু অপরপক্ষ থেকে ফোন কেটে দেওয়া হয়।

বৈদেহীর বিরুদ্ধে গিয়ে স্বয়ম্ভুর পাশে রাজনাথ!

এরপর দেখা যায় রাজনাথ মুখার্জি ও বৈদেহী মুখার্জির মধ্যে কথাবার্তা চলছে। বৈদেহী বলছে, রাজনাথ মুখার্জি কোমর বেঁধে লেগেছেন তাঁর ছেলে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করার জন্য! এই কথার পরিপ্রেক্ষিতে রাজনাথ বলে, এই বিপদের দিনে তিনি যদি ছেলের পাশে এসে না দাঁড়ান তবে তিনি কেমন বাবা। বৈদেহীর কথা নস্যাত করে তিনি বলেন, নির্দোষ প্রমাণ করা নয়, স্বয়ম্ভু নির্দোষ-ই। আর সেটাই খুব তাড়াতাড়ি প্রমাণ হবে।

Back to top button